ছাত্রলীগে পদপ্রত্যাশীদের ডেকেছেন শেখ হাসিনা

student ligডেস্ক রিপোর্ট: ২৯তম জাতীয় সম্মেলনের সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশীদের সঙ্গে গণভবনে সরাসরি কথা বলবেন প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা। আগামী ৪ জুলাই সন্ধ্যায় তাদের ডেকেছেন তিনি। ছাত্রলীগের ২৯তম জাতীয় সম্মেলন উপলক্ষে গঠিত নির্বাচন কমিশন এ তথ্য জানিয়েছে।

প্রধান নির্বাচন কমিশনার আরিফুর রহমান লিমন জানান, ‘অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আগামী ৪ জুলাই সন্ধ্যা ৬টায় বাংলাদেশ ছাত্রলীগের শেষ আশ্রয়স্থল বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ২৯তম জাতীয় সম্মেলনের সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশীদের সঙ্গে গণভবনে সরাসরি কথা বলবেন যা একজন ছাত্রলীগ কর্মীর কাছে পরম পাওয়া। সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী যারা মনোনয়ন ফর্ম কিনেছেন শুধুমাত্র তাদের সকলকে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে বলা হচ্ছে।’

প্রসঙ্গত, গত ১১ মে ছাত্রলীগের ২৯ জাতীয় সম্মেলনের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী ও ছাত্রলীগের সাংগঠনিক সভানেত্রী শেখ হাসিনা। এদিন তিনি ছাত্রলীগের কমিটি সমঝোতার মাধ্যমে দেয়ার কথা বলেন। একই সঙ্গে নেতাদের বয়সসীমা ২৮ বছর নির্ধারণ করে দেন।

এরপর যথারীতি দ্বিতীয় দিনের কাউন্সিল অধিবেশন হয়। সেদিন ছাত্রলীগের নতুন নেতৃত্ব নির্বাচন না করেই সমাপ্তি ঘোষণা করেন সভাপতি সাইফুর রহমান সোহাগ। তিনি বলেন, ‘আমরা খুব কম সময়ের মধ্যে নতুন কমিটি উপহার দেব।’

ওই সময় জানানো হয়েছে, ছাত্রলীগের নেতৃবৃন্দ প্রার্থীদের তালিকা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কাছে জমা দিয়েছেন। তিনি পরবর্তীতে এ বিষয়ে সিদ্ধান্ত দিলে কমিটি করা হবে।