যশোরে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টার, যশোর : যশোরে ফাতেমা বেগম (৩৫) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে তার স্বামীর বিরুদ্ধে। নিহত ফাতেমা সদর উপজেলার পাগলাদাহ গ্রামের দাউদ হোসেনের স্ত্রী ও কেশবপুর উপজেলার মঙ্গলকোট বসুন্দীয়া গ্রামের সাজ্জাদ হোসেনের মেয়ে। রোববার রাতে কোনো এক সময় তাকে শ্বসরোধ করে হত্যা করা হয়েছে বলে পুলিশের ধারণা। সোমবার বিকেলে পুলিশ তার মরদেহ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহতের খালাত ভাই অলিয়ার রহমান অভিযোগ করে বলেন, রোববার সন্ধ্যার দিকে ফাতেমা ও তার স্বামী দাউদের সাথে গোলোযোগ হয় বলে স্থানীয়দের কাছ থেকে জানতে পেরেছেন। এনিয়ে রাতের কোন এক সময় দাউদ তার স্ত্রী ফাতেমাকে শ্বাসরোধ করে হত্যা করে ঘরের ভিতর ফেলে রাখে। সোমবার দুপুরে প্রতিবেশীদের বলে, গতরাতে আমার স্ত্রী ফাতেমা গলায় ফাঁঁস দিয়ে মরে আত্মহত্যা করেছে। এরপর লোকজন ঘরে ঢুকে ফাতেমাকে মৃৃত দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। সোমবার বিকালে পুলিশ লাশ উদ্ধার যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠান।

জানতে চাইলে উপশহর ফাঁঁড়ির আইসি উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিম বলেন, আমরা খবর পেয়ে ঘটনা স্থালে যাই। সেখান গিয়ে দেখি নিহত ফাতেমার গলায় ওড়না পেচানো অবস্থায় ঘরের ভিতর পড়ে আছে। সোমবার বিকেলে লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছি। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তার স্বামী দাউদ হোসেন তাকে হত্যা করে ফেলে রেখে গেছে। মৃৃত্যুর সঠিক কারণ ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পরে জানা যাবে।