সাভারে মুরাদ জং এর পক্ষে গণসংযোগ

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ আসনে মনোনয়ন প্রত্যাশী সাবেক এমপি তৌহিদ জং মুরাদের পক্ষে নৌকা মার্কায় গণসংযোগ করেছেন মুরাদ ভক্তরা। শুক্রবার বিকালে সাভারের আশুলিয়ার বিভিন্ন স্থানে ব্যানার ফেষ্টুণ, ব্যান্ড পার্টি ও গাড়িবহরে এ গণসংযোগ করেন মুরাদ ভক্তরা।

এসময় ইয়ারপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি আব্দুল কাদের দেওয়ান, সাংগঠনিক সম্পাদক আলী হোসেন দেওয়ান, সাভার উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক মোঃ আব্দুছ সামাদ ও ইউপি সদস্য মোঃ বকুল হোসেন সরকার ও আলমগীর মন্ডলের নেতৃত্বে নেতাকর্মীসহ প্রায় দুই হাজার জনতার অংশগ্রহণে একটি গণমিছিল বের হয়। গণমিছিলটি বাংলাবাজার থেকে শুরু করে নরসিংহপুর হয়ে সরকার মার্কেট এসে সমাবেত হয়।
পরে সেখান থেকে আশুলিয়ার বিভিন্ন স্থানে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নমূলক লিফলেট বিলি করেন এবং নৌকা মার্কায় ভোট চান মুরাদ ভক্তরা।

আব্দুছ সামাদ বলেন, ইতোমধ্যে নবীন ও প্রবীণসহ তৃণমূল নেতাকর্মীদের মাঝে এগিয়ে আছেন তৌহিদ জং মুরাদ। সাভার ও আশুলিয়ায় মুরাদের বিকল্প নেই। তাই মাননীয় প্রধান মন্ত্রী যদি মুরাদ ভাইকে মনোনয়ন দেন তাহলে এ আসনে নৌকার জয় হবেই।

অন্যদিকে ধামসোনা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক তাইজুল ইসলাম সোহাগ বলেন, প্রতিটি তৃণমূল নেতাকর্মীদেরকে মূল্যায়ণ করেন তৌহিদ জং মুরাদ। এজন্যই আমরা যার যার অবস্থান থেকে মুরাদ ভাইয়ের পক্ষে কাজ করে যাচ্ছি। মুরাদ ভাই এ আসন থেকে যাতে করে মনোনয়ন পান এজন্য মাননীয় প্রধান মন্ত্রীর সুদৃষ্টি কামনা করছি।