ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ১০ দিনের কর্মসূচি সফলভাবে শেষ

যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ঘোষিত যুবলীগের ১০ দিনের কর্মসুচির আজ শেষ দিনে সফলতার সাথে কর্মসুচি পালন করে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ।

বিএনপি সন্ত্রাসী সংগঠন, এই সন্ত্রাসী সংগঠনকে রাজনীতি থেকে নিষিদ্ধের দাবিতে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের দশম দিনের কর্মসূচি,বংশাল থানার অন্তর্গত ৩২ নং যুবলীগের সমাবেশ, মিছিল ও লিফলেট বিলিসহ গণসংযোগ অনুষ্ঠিত হয়।

বিএনপি সন্ত্রাসী সংগঠন, এই সন্ত্রাসী সংগঠনকে নিষিদ্ধের দাবিতে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের দশম দিনের কর্মসূচি, গেন্ডারিয়া থানার অন্তর্গত ৪০ নং যুবলীগের সমাবেশ, মিছিল ও লিফলেট বিলি সহ গণসংযোগ অনুষ্ঠিত হয়।

বিকাল ৫ টা সময় স্বামীবাগ শক্তি ঔষধালয়ের সামনে ৪০ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আজিজুল হক তিতাস এর সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি বক্তব্য রাখেন- ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সহ-সভাপতি মুহাম্মদ মাহবুবর রহমান পলাশ, এম আর মিঠু, নেছার উদ্দিন নিজাম, মোস্তাফিজুর রহমান তপু। সভা পরিচালনা করেন ৪০ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আরিফুল রহমান সুজন।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন, আমাদের পবিত্র সংবিধানের ৩৮ এর গ ধারায় স্পষ্ট ভাবে উল্লেখ্য আছে, কোন দল কিংবা সংগঠন যদি কোন সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জরিত থাকে তাহলে তাদের কার্যক্রম সরকার দেশ ও দেশের মানুষের কল্যাণে নিষিদ্ধ করবে। ২১ আগস্টের মামলার রায় ও বিভিন্ন সময় সন্ত্রাসী কর্মকান্ডে বিএনপি জড়িত ছিল। সুতারাং সারা বাংলার যুবসমাজের দাবী বিএনপি সন্ত্রাসী সংগঠন হিসেবে তাদের নিবন্ধন বাতিল ও সকল প্রকার রাজনৈতিক কার্যক্রম নিষিদ্ধ করতে হবে।

এদিকে বিকাল ৪ ঘটিকার সময় বংশাল হাজী জুম্মুন কমিউনিটি সেন্টারে ৩২ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক বাপ্পি হাসান মুরাদ এর সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সহ সভাপতি আলী আকবর বাবুল,বিশেষ অতিথি সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, মোহাম্মদ মাকসুদুর রহমান, অর্থ সম্পাদক ফিরোজ উদ্দিন আহমেদ সায়মন,উপ দপ্তর সম্পাদক খন্দকার আরিফ উজ জামান, উপ মুক্তিযুদ্ধ সম্পাদক রিয়াজ আহমেদ ফালান, সহ সম্পাদক হাবিবুর রহমান পারভেজ, কার্যনির্বাহী সদস্য নিজাম উদ্দিন,মোস্তাফিজুর রহমান তপু ও ৩৫ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আবদুল গাফফার।