বাগেরহাটে বাসপাচায় নছিমনের যাত্রী নিহত, আহত ১০

road accident

বাগেরহাটে বাসপাচায় রুবেল (২৮) নামের এক নসিমন যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো ১০ জন। বৃহস্পতিবার রাত পোঁনে ৭টার দিকে বাগেরহাট-মাওয়া মহাসড়কের মোল্লাহাট উপজেলার বোয়ালিয়া এলাকায় বাস চাপাঁয় এই দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্যকেন্দ্র ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত রুবেল মোল্লাহাট উপজেলার চরকান্তি গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে। তিনি ইমারত শ্রমিক ছিলেন।

উদ্ধার কাজে যাওয়া বাগেরহাট ফায়ায় সার্ভিসের উপ-সহকারী পরিচালক মাসুদ সরদার মুঠোফোনে জানান, ঢাকা থেকে খুলনাগামী সুন্দরবন নামের একটি যাত্রীবাহী বাস নসিমনটি চাঁপা দিলে নসিমনে থাকা এক শ্রমিক নিহত ও কমপক্ষে আরো ১০ শ্রমিক আহত হন। ওই শ্রমিকরা গোপালগঞ্জের কোটালিপাড়ায় ইমারত নির্মানের কাজ শেষে নসিমন যোগে বাড়ি ফিরছিলেন। দুর্ঘটনার পর এলাকাবাসী আহতদের উদ্ধার করে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির বলেন, নিহত রুবেলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আহতের নাম জানা যায়নি। ঘাতক বাসটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে বলে ওসি জানান।