ফকিরহাটে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার

Bagerhat map

বাগেরহাটের ফকিরহাট উপজেলার ছোট বাহিরদিয়া এলাকা থেকে প্রবাসীর স্ত্রী রুমানা বেগম (২৪) নামের এক মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ। ২০ নভেম্বর সকালে স্থানীয়রা মহিলাকে তার ঘরে মৃত অবস্থায় দেখতে পেয়ে মডেল থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের প্রাথমিক সুরোত হাল প্রতিবেদন শেষে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

আসলে তাকে হত্যা করা হয়েছে না কি ঘরের ভেতর চোর দেখে ভয়ে হৃদ ক্রিয়াযন্ত্র বন্দ হয়ে মারা গেছে তা এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ সঠিকভাবে বলতে পারেনি।

মৃতের পরিবার ও স্থানীয়দের ধারনা মতে, সিধেঁল চোর চক্র চুরি করতে ঘরে ঢুকে চুরির করার সময় রুমানা বেগম দেখে ফেলায় তাকে সু-কৌশলে শ্বাসরুদ্ধ করে হত্যা করে এবং ঘর থেকে নগদ টাকা ও স্বর্নালংকার চুরি করে নিয়ে যায়। মৃতের শরীরে কোন আঘাতের চিহৃ পাওয়া যায়নি। যে ঘরে মহিলার লাশ পাওয়া গেছে সেই কাচা ঘরের নীচে সিঁধ কাটার বড় গর্তের চিহৃ দেখা গেছে। সে ছোট বাহিরদিয়া গ্রামের আজিজুর রহমানে কন্যা ও প্রবাসী সুজন ফকিররের স্ত্রী বলে জানা গেছে।

খবর পেয়ে সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, অফিসার ইনচার্জ মোঃ আবুু জাহিদ শেখ, সেকেন্ড অফিসার এসএম কামরুজ্জামান, এস আই হারুন অর রশিদ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ রেজাউল করিম ফকিরহাট ঘটনাস্থল পরিদর্শন করেন।

এদিকে এ ঘটনায় এলাকায় ধ্রুম জালের সৃষ্টি হয়েছে। পুলিশ বলেছে, ময়না তদন্ত রিপোর্ট আসলে মহিলার মৃত্যু রহস্য উদঘাটন করা সম্ভব হবে।