ড. কামাল বেপরোয়া আচরণ শুরু করেছেন: কাদের

obidul kader
ফাইল ছবি

বিভিন্ন আসনে দলের একাধিক বিদ্রোহী প্রার্থী প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, অপেক্ষা করুন, দ্রুতই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

ওবায়দুল কাদের আরো বলেন, সারাদেশে নৌকার পক্ষে গণজোয়ার দেখে ঐক্যফ্রন্টের নেতারা বেসামাল হয়ে পড়ছে এবং বেপরোয়া ড্রাইভারের মতো ড. কামালও বেপরোয়া আচরণ শুরু করেছেন।

আজ দুপুরে ঢাকা থেকে তার নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ যাওয়ার পথে ফেনী দাগনভূঁইয়ায় এ মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, সাংবাদিককে খামোশ বলে যে অপমান করেছেন ড. কামাল, তার মাধ্যমে তিনি পুরোনো পাকিস্তানী ভাষা ব্যবহার করেছে। তিনি তার স্বরুপ ঢাকতে পারেনি, তিনি প্রমাণ করলেন যে, তিনি বাংলাদেশের নষ্ট রাজনীতির প্রবক্তা। ডা. কামাল প্রমাণ করলেন মানুষের শক্তি যত কমে আসে, তার মুখের বিষ তত উগ্র হয়ে যায়। তারা দুর্বল হয়ে পড়েছে। সেজন্য তাদের মুখের বিষ তীব্র হয়ে পড়েছে।

মন্ত্রী এ সময় বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির জন্য বিএনপিই দায়ী।

মির্জা ফখরুল বা বিএনপির সঙ্গে শতকরা ১০ জন লোকও নেই। আওয়ামী লীগের সঙ্গে ৯০ শতাংশ লোক রয়েছে। বিএনপি নির্বাচন থেকে সরে আসা সম্পর্কে বলেন, আমি চাই না তারা নির্বাচন থেকে সড়ে দাঁড়াক।

এসময় দাগনভূইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন, পৌর মেয়র ওমর ফারুক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল হোসেনসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।