পপি হারামজাদী ও শয়তান: ড. মাহফুজুর রহমান (ভিডিও)

কিছু দিন আগে সোশ্যাল মিডিয়ায় ড. মাহফুজুর রহমানের গান নিয়ে খুব হৈচৈ চলছিল। সেই সময় তার গানের থেকেও একটি ছবি বেশি সমালোচনায় আসে। সেখানে দেখা যায় চিত্র নায়িকা পপিকে মেকআপ করে দিচ্ছেন ড. মাহফুজুর রহমান। এবং ছবি ক্যাপশনে লেখা ছিল চিত্রনায়িকা পপির মেকআপ ম্যান মাহফুজুর রহমান, ড. মাহফুজুর রহমান এখন গান ছেড়ে মেকআপ ম্যান হয়েছেন, মাহফুজুর রহমানের অনেক গুণের আরেকটি গুণ প্রকাশ। ইত্যাদি ইত্যাদি। আর এটা নিয়েই চিত্রনায়িকা পপির ওপর ক্ষেপেছেন। এবং পপিকে শয়তান ও হারামজাদী বলেছেন এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান।

তিনি বলেন, পপি একটা ছবি দিয়েছিল, সেখানে তাকে আমি মেকআপ করে দিচ্ছি। ওই শয়তান মেয়ে এটা করেছিল। ওর এই জিনিসটা করা খুবই জঘন্যতম কাজ হইছে। সে লিখছে এখন থেকে পপির নতুন মেকআপম্যান মাহফুজুর রহমান। কতো জঘন্য কাজ করছে। তারপর থেকে পপিকে এই এরিয়ার মধ্যে আমি ঢুকতে দেই না।

তিনি আরো বলেন, পরে সে এমনও বলছে যে আমার পা ধরে সে মাফ চাইবে। পপির মতো একটা শিল্পী আমার পা ধরে মাফ চাইবে! আমি বলেছি, তখনই মাফ করব যখন পা ধরে মাফ চাওয়ার ভিডিও টিভিতে দেখাব। যদি সে রাজি থাকে তাহলে আমি মাফ করব, না হলে করব না। দর্শক দেখুক, ভুলের জন্য পপি মাহফুজুর রহমানের পা ধরে মাফ চাচ্ছে। পপি হারামজাদী।

রাজধানীর কারওয়ান বাজারে এটিএন বাংলার কার্যালয়ে সোমবার সন্ধ্যায় ‘সময় ও অসময়ের গল্প’ সিরিজের নাটকের সংবাদ সম্মেলনে পপি সম্পর্কে হঠাৎ এসব কথা বলেন মাহফুজুর রহমান। সেই ভিডিও এখন অন্তর্জালে ভাইরাল।

এ বিষয়ে পপি বলেন, মাহফুজুর রহমান স্যারের শুভ বুদ্ধির উদয় হোক। অনেক বড় মাপের মানুষ তিনি। তবে আমি বলব, নারীর প্রতি সম্মান রেখে কথা বলা উচিত। শিল্পীদের প্রতি সম্মান দেওয়া দরকার।

সূত্র: জিএন