রাবিতে ঝিনুকের নবীনবরণ ও কমিটি গঠন ২ মার্চ

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ঝিনাইদহ সদর থানা সমিতি‘র (ঝিনুক) নবীনবরণ, নতুন কমিটি ঘোষণা ও বনভোজন আগামী ২মার্চ (শনিবার) অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই উপলক্ষে ব্যাপক প্রস্তুতি নিচ্ছেন সংগঠনের সদস্যরা।

সংগঠনের উপদেষ্টা ও রাবির ফোকলোর বিভাগের অধ্যাপক জাহাঙ্গীর হোসেন এ তথ্য জানান। তিনি বলেন, পূর্বঘোষণা অনুযায়ী আমরা একটি পরামর্শ সভা করেছি। সভায় সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সবাই তাদের মতামত প্রদান করেন। সবার মতামতের ভিত্তিতে ২০১৯ সালের আগামী ২ মার্চ নবীনবরণ, কমিটি গঠন ও বনভোজন অনুষ্ঠানের ঘোষণা দেয়া হয়েছে। রাবিতে অবস্থানরত ঝিনাইদহ জেলার সকলে আমন্ত্রিত।

সংগঠনের সদস্য নাজমুস সাকিব বলেন, ঝিনুক একটি গণতান্ত্রিক স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান। বিভিন্ন কারনে এই সংগঠনের নতুন কমিটি দীর্ঘদিন ছিলো না। আগের কমিটিও বিলুপ্ত হয়নি। তাই সংগঠনকে গতিশীল করতে খুব দ্রুতই নতুন কমিটি দেয়ার কথা চলছিলো। তারই ধারাবাহিকতায় আগামী ২মার্চ শনিবার আমরা প্রাণের টানে একত্রিত হতে যাচ্ছি।

সেদিন সবাই একত্রিত হয়ে আনন্দ করতে বনভোজনের আয়োজন রাখা হয়েছে। এছাড়া ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ঝিনাইদহ সদর থেকে আসা নতুনদের বরণ করে নেয়া হবে। বলেন আরেক সদস্য ইমরান হোসেন।
অনুষ্ঠান উপলক্ষে সভায় একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। নাজমুল হোসেনকে আহ্বায়ক করা হয়। সদস্য হিসেবে রাখা হয় মুকুল হোসেনকে।

মুকুল বলেন, সদরের সবাইকে আহ্বায়ক কমিটির সাথে দ্রুত যোগাযোগের জন্য অনুরোধ করছি। অনুষ্ঠানে ঝিনাইদহ জেলার যেকোন থানার শিক্ষক-শিক্ষার্থীরা অংশ নিতে পারবেন।