অভয়নগরে বিজয়ী নৌকা প্রতীকের নির্বাচনোত্তর কর্মী সম্মেলন

যশোরের অভয়নগর উপজেলায় নির্বাচনোত্তর নৌকা প্রতীকের কর্মী সম্মেলন শনিবার বিকালে নওয়াপাড়া ইনস্টিটিউট অটিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি সাবেক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী নজরুল ইসলামের এতে সভাপতিত্ব করেন।

সভায় উপজেলা আ.লীগের আহবায়ক এনামুল হক বাবুল নৌকা মার্কার প্রতিদ্বন্দ্বী পরাজিতআনারস প্রার্থীর উদ্দেশ্যে বলেন, টাকা দিয়ে সবকিছু কেনা যায় না। ভোটের ময়দানে তার প্রমান হয়েছে। তিনি পুলিশকে নিরেপেক্ষ ভূমিকা পালনের আহবান করেন।

বিজয়ী নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক শাহ ফরিদ জাহাঙ্গীর বলেন, পরাজিত প্রার্থীর সমার্থকরা এলাকায় সাম্প্রদায়িক দাঙ্গা বাধানোর জন্য অপচেষ্ঠায় লিপ্ত রয়েছে। তারা প্রেমবাগ ইউনিয়নের কয়েকটি হিন্দু পরিবারের ওপর হামলা করে আমাদের ওপর দোষ চাপানোর চেষ্টা করছে। পুলিশ ওদের পক্ষ নিয়েছে।

তিনি পুলিশের উদ্দেশ্যে বলেন, যদি পুলিশ নিরাপক্ষ ভূমিকা পালন না করে তা হলে, সংবাদ সম্মেলন, মানববন্ধন সহ কঠোর আন্দোলন করা হবে। তিনি তার নেতা কর্মীদের ধৈর্য্য ধারন করে শান্ত থাকার আহবান করেন।

সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সরদার অলিয়ার রহমান,সুশান্ত দাস শান্ত, উপজেলা আ.লীগ নেতা শিবুপদ সাহা, ইব্রাহিম হোসেন বিশ্বাস,আব্দুল মান্নান সানা, আইয়ুব হোসেন, রফিকুল ইসলাম সরদার প্রমুখ। সভায় শত শত নেতা কর্মী উপস্থিত ছিলেন।