যশোরের রুহুল আমিন চট্টগ্রাম চেম্বারের ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত

ঐতিহ্যবাহী ও শতবর্ষী বাণিজ্য সংগঠন চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (সিসিসিআই)-ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন সাইফ পাওয়ার টেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং বিশিষ্ট ক্রীড়া সংগঠক তরফদার মোহাম্মদ রুহুল আমিন। তিনি যশোর সদর উপজেলার ফতেপুর গ্রামের ওয়াজেদ তরফদারের সন্তান। তাঁর মালিকানাধীন সাইফ পাওয়ার-টেক এই দেশের অন্যতম শীর্ষ ব্যবসায়িক প্রতিষ্ঠান।

তিনি শুধুমাত্র একজন সফল ব্যবসায়ী নন। ব্যবসার পাশাপাশি খেলাধুলা ও সামাজিক কর্মকাণ্ডের জন্য রয়েছে তার বিশেষ সুনাম। তিনি প্রতিনিয়ত মানবসেবা ও বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে বিশেষ অবদান রেখে চলেছেন।

তরফদার মো. রুহুল আমিন বলেন, দেশের দ্বিতীয় বৃহত্তম নগরী ও অর্থনীতির প্রাণকেন্দ্র চট্টগ্রাম। শতবর্ষী বাণিজ্য সংগঠন হিসেবে চিটাগাং চেম্বার বাংলাদেশের অর্থনীতির অন্যতম চালিকা শক্তি, পথ প্রদর্শক। এখানে দেশের প্রধান সমুদ্রবন্দর, যা দিয়ে আমদানি-রপ্তানির ৯২ শতাংশ পরিবাহিত হয়।
‘ঐতিহ্যবাহী এ চেম্বারের ভাইস প্রেসিডেন্ট হিসেবে আমি এ জনপদে ব্যবসা-বাণিজ্যে গতিশীলতা আনতে এবং সরকারের উন্নয়নযজ্ঞে সক্রিয় ভূমিকা রাখতে সচেষ্ট থাকবো। একই সঙ্গে সারা দেশে অর্থনৈতিক অগ্রযাত্রাকে বেগবান রাখতে কাজ করবো।

এদিকে তার এই কৃতিত্বের খবর শুনে আনন্দিত ফতেপুর গ্রামবাসী। গ্রামের সর্বস্তরের জনগণ তাকে জানিয়েছেন শুভেচ্ছা ও অভিনন্দন।