যশোরে ছুরিকাঘাতে মাদ্রাসা ছাত্র খুন

যশোরে ছুরিকাঘাতে সাজিদ হোসেন সম্রাট (১৬) নামে দাখিল পরীক্ষার্থী এক মাদ্রাসা ছাত্র নিহত হয়েছে। বৃৃহস্পতিবার বিকালে যশোর মাগুরা সড়কের বাহাদুরপুর তিতাস গ্যাস প্লান্টের কাছে সাহাপুর মোড়ে এঘটনা ঘটে।

নিহত মাদ্রাসার ছাত্র সদর উপজেলার বড় বালিয়াডাঙা গ্রামের তাজ উদ্দিনের ছেলে ও বড় বালিয়াডাঙা আড়পাড়ার হযরত শাহা আউলিয়া দাখিল মাদ্রাসার ছাত্র। মাদ্রাসা থেকে এবার সে দাখিল পরীক্ষাথী।

নিহত সম্রাটের চাচাতো ভাই আব্দুর রাজ্জাক ও প্রতিবেশি মনিরুজ্জামান জানান, নিহত সম্রাট বৃৃহস্পতিবার বিকাল পাঁঁচটার দিকে বাড়ির জন্য কাচা তরকারী ক্রয় করতে বাহাদুরপুর বাজারে আসছিলো। পতিমধ্য যশোর মাগুরা সড়কের বাহাদুরপুর তিতাস গ্যাস প্লান্টের সামনে সাহাপুর মোড়ে পৌছুলে মোটরসাইকেলে যেয়ে তিন র্দুবৃত্ত পিছন থেকে সম্রাটকে ছুরিকাঘাত করে। র্দুবৃত্তরা সম্রাটের পিছনে বাম ও ডান পাজরের নীচে ৪/৫ টি ছুরিকাঘাত করে। গুরুত্বর আহত সম্রাটকে স্থানীয়রা উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রের্ফাড করা হয়। ঢাকায় নিয়ে যাওয়ার মুহুর্তে এম্বুলেন্সে উঠালে তার মৃৃত্যু হয়।

হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক নাজমুল হাসান তুহিন রাত আটটার দিকে মৃৃত্যু নিশ্চিত করেন।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান হত্যার ঘটনা নিশ্চিত করে বলেন কারা কি কারনে তাকে ছুরিকাঘাতে হত্যা করেছে তদন্তের স্বার্থে বলা যাবে না।