মাগুরার মহম্মদপুরে প্রতিপক্ষের হামলায় গর্ভবতী ইউপি সদস্যসহ ৩ নারী আহত

magura map

মাগুরার মহম্মদপুর উপজেলার বাবুখালী ইউনিয়নের কুলিপাড়া গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে মঙ্গলবার প্রতিপক্ষের হামলায় অঞ্জলী বিশ্বাস (৪০) নামে এক গর্ভবতীসহ তিন নারী আহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে হাফিজার সর্দার নামে এক হামলাকারীকে আটক করেছে পুলিশ।

আহত অঞ্জলী মহম্মদপুর উপজেলার বাবুখালী ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য। তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অঞ্জলী জানান, পাশ্ববর্তী চালিমিয়া গ্রামের হাফিজার ও বকশিপুরের মোহন মিয়ার সঙ্গে দীর্ঘদিন ধরে তাদের জমি নিয়ে বিরোধ চলে আসছে। বিষয়টি নিয়ে আদালতে মামলা চলমান রয়েছে। সকালে তিনি নিজের বাড়িতে থাকা খামারে মুরগীর খাবার দিচ্ছিলেন। এ সময় হাঠাৎ হাফিজার ও মোহনের নেতৃত্বে দেশীয় অস্ত্র, লাঠিশোঠা নিয়ে ২৫-৩০ জনে একটি সন্ত্রাসী গ্রুপ অতর্কিতভাবে হামলা চালায়। হামলায় তিনিসহ তার কলেজ পড়ুয়া মেয়ে সুদিপ্তা (১৮) ও প্রতিবেশি মালা রানী মন্ডল (৫৫) আহত হন। পরে গুরুতর আহতাবস্থায় তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল হোসেন জানান, জমি নিয়ে বিরোধের জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে। হামলার ঘটনায় অভিযুক্ত হাফিজার সর্দার নামে একজনকে পুলিশ আটক করেছে। ইউপি সদস্য অঞ্জলী বিশ্বাস অভিযোগ দায়ের করলে হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।