ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের বাধায় বিএনপির কর্মসূচি পণ্ড

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশি বাধার মুখে নির্ধারিত স্থানে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান করতে পারেননি জেলা বিএনপির নেতাকর্মীরা।

রোববার সকালে জেলা শহরের স্বপ্নীল কমিউনিটি সেন্টারে দলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান আয়োজন করা হলেও ভোর থেকে কমিউনিটি সেন্টারে তালা ঝুলিয়ে দেয় পুলিশ।

এ ছাড়া সকালে সরকারি কলেজের সামনে থেকে একটি মিছিল বের করতে চাইলে পুলিশ নেতাকর্মীদের বাধা দিয়ে ব্যানার ছিনিয়ে নিয়ে যায়।

পরে জেলা বিএনপির সভাপতির বাসভবনে দলীয় নেতাকর্মীদের নিয়ে দলটির প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়। এ সময় প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক প্রতিমন্ত্রী উকিল আবদুল সাত্তার ভূঁইয়া।

এতে জেলা বিএনপি সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের রুহের মাগফিরাত কামনা করে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে খালেদা জিয়া দ্রুত মুক্তির দাবি করেন।

এ সময় জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

তবে এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি মুহাম্মদ সেলিমউদ্দিন জানান বিএনপি আনিত অভিযোগ সঠিক নয়।