জেসিএফ কাপ অনুর্ধ্ব-১৭ আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন মশাখালী মাধ্যমিক বিদ্যালয়

মাগুরার শালিখা উপজেলায় বেসরকারি উন্নয়ন সংস্থা জাগরণী চক্র ফাউন্ডেশনের সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচি আয়োজিত জেসিএফ কাপ আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্ট ২০১৯-এ চ্যাম্পিয়ন হয়েছে মশাখালী দ্বাদশ পল্লী আব্দুল গনি মাধ্যমিক বিদ্যালয়। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) লক্ষীপুর বাজার মাধ্যমিক বিদ্যালয়কে তারা হারিয়েছে ১-০ গোলে। টুর্নামেন্টে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন লক্ষীপুর বাজার মাধ্যমিক বিদ্যালয়ের মো. রাসেল।

টুর্নামেন্টের শেষদিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ১ নং ধনেশ্বরগাতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শ্রী বিমলেন্দু শিকদার। এসময় উপস্থিত ছিলেন মাগুরা জেলা পরিষদ সদস্য আব্দুস সবুর মুসল্লী, বিশিষ্ট সমাজসেবক ও মুক্তিযোদ্ধা শংকর বিশ্বাস, জেসিএফ সিংড়া শাখা ব্যবস্থাপক মো. নিজাম উদ্দীনসহ অংশগ্রহণকারী বিদ্যালয়গুলোর প্রধান শিক্ষকগণ।

এর আগে সকালে সেমিফাইনালের দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় সিংড়া তিলখড়ি মাধ্যমিক বিদ্যালয় বনাম লক্ষীপুর মাধ্যমিক বিদ্যালয়। দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হয় মশাখালি দ্বাদশ পল্লী আব্দুল গনি মাধ্যমিক বিদ্যালয় বনাম ধনেশ্বরগাতী মাধ্যমিক বিদ্যালয়

উল্লেখ্য, ১৮ সেপ্টেম্বর ২০১৯ (বুধবার) মাগুরার শালিখা উপজেলায় ৬টি মাধ্যমিক বিদ্যালয় ও ২টি মাদ্রাসার অংশগ্রহণে শুরু হয় ‘জেসিএফ কাপ আন্ত:স্কুল ফুটবল টুর্নামেন্ট ২০১৯’

“মাদক কে না বলি, এসো ফুটবল খেলি” এই স্লোগানে উপজেলার সিংড়া তিলখড়ী মাধ্যমিক বিদ্যালয় মাঠে গতকাল (বুধবার) সকালে পায়রা উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করনে ১ নং ধনেশ্বরগাতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শ্রী বিমলেন্দু শিকদার।

টুর্নামেন্টটিতে আর্থিক সহযোগিতা করেছে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)।