যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

jessore map

যশোর-খুলনা ও নড়াইল সড়কে পৃথক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। নিহতরা হলেন- ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার তারাইল গ্রামের বজলুর রহমানের ছেলে সনি র‌্যাংসের আঞ্চলিক কর্মকর্তা ফিরোজ হোসেন (৫৫), যশোরের অভয়নগর উপজেলার জাফরপুর গ্রামের গোলাম রব্বানী ও দত্তগাতি গ্রামের জোছনা বেগম।

যশোর-খুলনা মহাসড়কের রাজঘাট জাফরপুর এলাকায় বাসের ধাক্কায় এক নারীসহ দুই পথচারী ও নড়াইল সড়কের ভায়না বিহারীপাড়া নামক স্থানে সনি র‌্যাংসের আঞ্চলিক কর্মকর্তা ফিরোজ হোসেন নিহত হয়েছেন। নিহতদের মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নওয়াপাড়া হাইওয়ে থানার সেকেন্ড অফিসার এসআই ওমর ফারুক জানান, শুক্রবার সকাল ৭ টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী প্রিন্স পরিবহনের একটি গাড়ি জাফরপুর এলাকায় এসে নিয়ন্ত্রণ হারায়। এসময় বাসটি পথচারী গোলাম রব্বানী ও জোছনা বেগমকে ধাক্কা দিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুজন পথচারী মারা যান । তবে বাসের যাত্রীরা কেউ গুরুতর আহত হননি। খবর পেয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া বাসটি জব্দ করা হয়েছে। তবে বাসের চালক দুর্ঘটনার পরপরই পালিয়ে যায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

স্থানীয়রা জানান, শুক্রবার সকালে ফিরোজ হোসেন মোটরসাইকেল চালিয়ে যশোরে আসছিলেন। নড়াইল থেকে ছেড়ে আসা যশোরগামী একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। তার মরদেহ রাস্তায় পড়ে থাকলে প্রায় এক ঘন্টা ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। চানপাড়া ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যান চলাচল স্বাভাবিক করে।

যশোর সদর উপজেলার চানপাড়া ফাঁড়ি পুলিশের ইনচার্জ মিলন মন্ডল বাসের চাকায় পিষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে জানান।