বরিশালে একই পরিবারের ৩ জন খুন

murder

বরিশালের বানারীপাড়া উপজেলায় এক কুয়েত প্রবাসীর বসতবাড়ি ও পুকুর থেকে ৩ জনের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার ভোরে বানারীপাড়া সলিয়াবাকপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের প্রবাসী হাফেজ আবদুর রব বসতবাড়ির পৃথক স্থান থেকে লাশগুলো উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন- প্রবাসীর মা মারিয়া বেগম (৭০), ভগ্নিপতি মো. আলম (৭৫) ও খালাতো ভাই মো. ইউসুফ (১৮)। শুক্রবার রাতের যেকোন সময় নৃশংস এ হত্যাকাণ্ডের ঘটেছে বলে পুলিশের ধারণা।

তিনটি লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ। স্বজনদের বরাত দিয়ে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শিশির কুমার পাল জানান, নিহতদের স্বজন হাফেজ আবদুর রব কুয়েতের একটি মসজিদে ইমামতি করেন।

পুলিশ আরও জানায়, বাড়ির বেলকুনি থেকে বৃদ্ধা মারিয়া বেগম এবং পার্শ্ববর্তী অপর একটি কক্ষ থেকে ভগ্নিপতি মো. আলমের লাশ উদ্ধার করা হয়। এছাড়া বাড়ির পেছনে পুকুর থেকে রবের খালাতো ভাই ইউসুফের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করা হয়েছে।

এদিকে খবর পেয়ে খবর পেয়ে সকালেই ঘটনাস্থলে ছুটে গেছেন বরিশাল জেলার পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম। এ সময় তিনি সাংবাদিকদের জানান, ধারণা করা হচ্ছে একটি হত্যাকাণ্ড।

কে বা কারা এবং কেনো এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে তা এখনও জানা যায়নি। এ ব্যাপারে তদন্ত হচ্ছে। লাশের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলেও নিশ্চিত করেন এই পুলিশ কর্মকর্তা।