হিংসা-বিদ্বেষ পরিহার করে দেশের উন্নয়নে কাজ করতে হবে : রনজিত রায়

যশোর-৪ আসনের সাংসদ রনজিত কুমার রায় বলেছেন, নিজেকে প্রশ্ন করুন আপনি কতটা সৎ? নিজেদের আত্মশুদ্ধি দরকার। একদিন আমাদের সবাইকে চলে যেতে হবে। হিংসা-বিদ্বেষ পরিহার করে সবাই মিলে দেশের উন্নয়নে কাজ করতে হবে। বিত্তবান এবং অনেক টাকা পয়সার মালিক হলেই চলবে না। দেশ, সমাজ এবং মানুষের জন্য কিছু করে যেতে হবে। মানুষ তার ভালো কাজের মধ্যেই বেঁচে থাকে।

বৃহস্পতিবার বিকেলে বাঘারপাড়া উপজেলার ভাটারআমলতা বাজার কেন্দ্রীয় জামে মসজিদের পুনঃনির্মাণ কাজের শুভ উদ্ভোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। পাঁচতলা বিশিষ্ট আধুনিক এ মসজিদটি নির্মাণে ব্যয় হবে প্রায় ৬৫লাখ টাকা। এতে ২৫ লাখ টাকা অনুদান করেন তিনি।

সহকারী শিক্ষক আবু জাফরের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন মদিনা মনোয়ারা শরীফের হজ্জ্ব কমিটির সভাপতি শায়খ ওসামা বিন জায়েদ, সাবেক ধর্ম ও পানি সম্পদ মন্ত্রী নাজিম উদ্দীন আল-আজাদ। স্বাগত বক্তব্য রাখেন দৌভাষী মুফতী জুবায়ের রহমান ও কোরআন তেলোওয়াত করেন হাফেজ মো: আব্দুল হাকিম। ছাত্রলীগ নেতা সোহাগ হোসেনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট লেখক ও কলামিষ্ট মাও: নাজমুল হুদা, মির্জাপুর আদর্শ মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ তরিকুল ইসলাম, জিয়াউর রহমান জয়, যুবলীগ নেতা রুবেল রানা। এ সময় আওয়ামীলীগ নেতা মফিজুর রহমান, গোলাম মোস্তফা, ইসমাইল হোসেন, যুবলীগের আক্তারুজ্জামান, ছাত্রলীগ নেতা জিএম হোসেনসহ ধর্মপ্রাণ মুসল্লি, বাজারের ব্যবসায়ী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।