মাদকমুক্ত যশোর গড়ে তোলাই আমার চ্যালেঞ্জ : যশোরে নবাগত পুলিশ সুপার

সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে যশোরে নয়া পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন বলেছেন, যশোরের আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে পাঁচটি ইস্যুকে সামনে নিয়ে কাজ করতে চাই। প্রথমত মাদকমুক্ত যশোর গড়ে তোলাই হবে আমার কাজ।

বুধবার দুপুরে যশোরে কর্মরত বিভিন্ন মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে মুহাম্মদ আশরাফ হোসেন এসব কথা বলেন।

তিনি বলেন, জেলার সবগুলো থানাকে সাধারণ মানুষের জন্যে সত্যিকারের সেবাকেন্দ্র হিসেবে গড়ে তোলা হবে। যেখানে সাধারণ মানুষ হয়রানির শিকার না হন। আপনাদের সহায়তায় জেলাকে সন্ত্রাস ও জঙ্গিমুক্ত করতে কাজ করবো।

যশোরে পুলিশ সুপার বলেন, আদালতে যাতে শুনতে না হয় পুলিশি তদন্ত রিপোর্টের কারণে ঝামেলা হয়। সেকারণে মানসম্মত তদন্ত সুনিশ্চিত করা এবং কমিউনিটি পুলিশিং ব্যবস্থাকে সুপ্রতিষ্ঠিত করাও হবে আমার অন্যতম কাজ।

মতবিনিময়সভায় সাংবাদিকদের মধ্যে আলোচনা করেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি ও প্রেসক্লাবের সাবেক সভাপতি একরাম উদ-দ্দৌলা, প্রবীণ সাংবাদিক এমএ মান্নান মিয়া, প্রদীপ ঘোষ, হারুণ অর রশিদ, ফারাজী আহমেদ সাঈদ, শিকদার খালিদ, শহিদ জয়, মনিরুল ইসলাম, মিলন রহমান, রাহুল রায়, এসএম ফরহাদ প্রমুখ।

এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্তি পুলিশ সুপার তৌহিদুল ইসলাম, সালাহউদ্দিন শিকদার, গোলাম রব্বানী, ইনসপেক্টর মোহাম্মদ মনিরুজ্জামান, মারুফ আহম্মেদ প্রমুখ।