প্রথম আলোর যশোরে সেরা বন্ধু হলেন মোস্তাফিজুর রহমান

প্রথম আলো যশোর বন্ধুসভার বছর সেরা বন্ধু নির্বাচিত হয়েছেন মোস্তাফিজুর রহমান। শুক্রবার (২৪ জানুয়ারি) বন্ধুসভার বার্ষিক বনভোজনে (মুজিবনগর, মেহেরপুর) প্রথম আলোর যশোর প্রতিনিধি ও বন্ধুসভার উপদেষ্টা মনিরুল ইসলাম ২০১৯ সালের সেরা বন্ধু হিসেবে মোস্তাফিজুর রহমানের নাম ঘোষণা করেন।

এসময় মনিরুল ইসলাম বলেন, প্রতিবছরে বন্ধুসভার প্রতি নিবেদিতপ্রাণ, সুন্দর নের্তৃত্ব দেয়া, সকল বন্ধুকে সংগঠিত করা, বন্ধুসভার যেকোন কাজে স্ব-ইচ্ছায় দায়িত্ব গ্রহণ, বন্ধুসভার যেকোন প্রয়োজনে সবার আগে সাড়া দেয়া, সাপ্তাহিক মিটিংয়ে সর্বোচ্চ উপস্থিতি, নিয়মিত চাঁদা পরিষদ, বন্ধুসভার বিভিন্ন অনুষ্ঠান সুন্দরভাবে ম্যানেজমেন্ট সহ বিভিন্ন ক্যাটাগরিতে সকল বন্ধুকে বিবেচনা করে একজন বন্ধুকে সেরা বন্ধু হিসেবে নির্বাচিত করা হয়।

সেরা বন্ধু নির্বাচিত হওয়ার পর মোস্তাফিজুর রহমান বলেন, প্রথমেই সকল বন্ধুকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। আসলে, যেদিন থেকে বন্ধুসভাতে যোগ দিয়েছি সেদিন থেকে সক্রিয়ভাবে কাজ করার চেষ্ঠা করেছি। সকল বন্ধুর সহযোগিতায় যশোর বন্ধুসভাকে আরো বেশি সমৃদ্ধ করতে চাই। সেরা বন্ধুর পুরস্কার পেয়ে খুব ভাল লাগছে। বন্ধুসভার সাথে ছিলাম,আছি এবং থাকব।