বেনাপোলে একাধিক মাদক মামলার আসামি মইনের লাশ উদ্ধার

jessore news

যশোরের বেনাপোলে পুকুর থেকে একাধিক মাদক মামলার আসামি মঈন উদ্দিন (৩৫) এর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ১২ টার সময় বেনাপোল পোর্ট থানা পুলিশ ভবেরবেড় গ্রামের একটি পুকুর থেকে এ লাশটি উদ্ধার করে।

নিহত মইন উদ্দিন বেনাপোল পোর্ট থানার ভবেরবেড় গ্রামের মৃত সালাম ব্যাপারির ছেলে।

নিহতর পরিবার জানায়, সকাল ১১ টার সময় একদল দুবৃত্ত মুখোশ পরে মইন উদ্দিনকে মারতে থাকে লাঠি সোঠা দিয়ে। সে সময় মইন উদ্দিন অজ্ঞান হয়ে পড়লে ওই দুবৃত্তরা তাকে পাশের একটি পুকুরে ধাক্কা মেরে ফেলে দেয়। খবর পেয়ে বেনাপোল পোর্ট থানার পুলিশ লাশটি উদ্ধার করে নাভারন বুরুজ বাগান হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষনা দেয়।

বেনাপোল পোর্ট থানা সুত্রে জানা গেছে, তার শরীরে আঘাতের কোন চিহৃ নেই। প্রাথমিক ভাবে জানা গেছে সে একজন মাদকসেবী বলে এলাকায় পরিচিত।

এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান বলেন, কি ভাবে মারা গেছে আপাতত বলা যাবে না। লাশ ময়না তদন্তের জন্য যশোর মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে এবং তদন্ত সাপেক্ষে বলা যাবে তার মৃত্যুর রহস্য। তবে তার নামে বেনাপোল ও ঝিকরগাছা থানায় মোট ৫টি মামলা রয়েছে।

মামলাগুলো হচ্ছে- ক, এফ আই আর নং ৫৫/১৩৭ তারিখ ২৩/০২২০১৫, খ, এফ আই আর নং ১৬/১৪৮ তারিখ ১১/০৩/২০১৭, গ, এফ আই আর নং ৫০/২০১ তারিখ ২১/০৩/২০১৮, ঘ, এফ আই আর নং ২৩/২৯২ তারিখ ১৬ /০৫/২০১৯, ঙ, এফ আই আর নং ১৪/২৮৫, ১২/১০/২০১৬।