যশোরে কলেজ ছাত্রীকে যৌন নীপিড়নের অভিযোগে মামলা, ম্যাস মালিক আটক

যশোরে কলেজ ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে কোতয়ালি থানায় মামলা হয়েছে। মামলার আসামি হচ্ছে শহরের খড়কির শাহ আব্দুল করিম রোডের (বাসা নং ১২২৮) আব্দুল গফুরের ছেলে সেলিম পারভেজ (৩৬)।

চুয়াডাঙ্গা জেলার জীবন নগর উপজেলার নতুন চাকলা গ্রামের মিঠু মিয়ার মেয়ে বর্তমান শহরের খড়কির শাহ আব্দুল করিম রোডের (বাসা নং ১২২৮) ভাড়াটিয়া যশোর সরকারি মহিলা কলেজের বাংলা বিভাগের অর্নাস তৃতীয় বর্ষের ছাত্রী মোছাঃ লাবনী ইয়াসমিন (২৩) শুক্রবার ১৪ ফেব্রুয়ারি সকালে কোতয়ালি থানায় মামলা করেন। পুলিশ সেলিম পারভেজকে আটক করে আদালতে চালান দেয়।

লাবনী এজাহারে উল্লেখ করেছেন, সরকারি মহিলা কলেজে পড়ালেখার সুবাদে তিনি শহরের খড়কির শাহ আব্দুল করিম রোডের সেলিম পারভেজের বাড়ি ভাড়া নেন। গত ১ ফেব্রুয়ারি থেকে লাবনী সেলিম পারভেজের ভাড়া বাড়িতে উঠেন। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২ টায় সেলিম ফোন দিয়ে ভাড়ার বিষয়ে কথা বলার জন্য লাবনীকে ডাকে। লাবনী নীচ তলায় সেলিমের বাসায় সরল বিশ্বাসে যায়। সেলিমের বাসায় যাওয়ার পর কথাবার্তার এক পর্যায়ে লাবনীকে কুপ্রস্তাব দেয় ও লাবনীর শরীরের স্পর্শ কাতর স্থানে হাত দিয়ে যৌন নীপিড়ন করে। লাবনীর চিৎকারে ম্যাসের অন্য মেয়েরা এগিয়ে গেলে সেলিম তাকে ছেড়ে দেয়। প্রতিবেশি ম্যাসের ছেলেরা এসে লাবনীকে উদ্ধার করে ও পুলিশকে খবর দিয়ে সেলিমকে পুলিশের হাতে সোপর্দ করে।

বৃহস্পতিবার রাতেই পুলিশ সেলিমকে আটক করে থানায় নিয়ে যায়। শুক্রবার সকালে লাবনী নারী ও শিশু নির্যাতন দমন আইনে যৌন নীপিড়নের অভিযোগে কোতয়ালি থানায় সেলিম পারভেজের বিরুদ্ধে মামলা করেন।