কেশবপুরে বিধিনিষেধ ভঙ্গ করায় ৬জনকে জরিমানা

jessore map

যশোরের কেশবপুরে বিভিন্ন হাট ও বাজারে সরকার ঘোষিত করোনা ভাইরাস প্রতিরোধে নিরাপদ দুরত্ব বজায় না রাখায় এবং ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় ৪ ব্যবসায়ী ও ২ ব্যক্তিকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার সকালে কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ৪ ব্যবসায়ী ও ২ ব্যক্তিকে পৃথক পৃথক ভাবে ৫হাজার ৬শত টাকা জরিমানা আদায় করেছেন।

উপজেলা নির্বাহী অফিসের পেশকার বিশ্বজিত রায় জানান, করোনা ভাইরাস প্রতিরোধে প্রতিদিনের ন্যায় সোমবার উপজেলার বিভিন্ন হাট-বাজার পরিদর্শন করেন। এসময় করোনা প্রতিরোধের বিভিন্ন দিক নির্দেশনা ও বিধিনিষেধ না মানায় ৬ জনকে ভ্রাম্যমাণ আদালত জরিমানা করেন।
অর্থদন্ড প্রাপ্তরা হলেন, কেশবপুর শহরের ত্রিমোহিনী মোড়ের এসকে হার্ডওয়ারের মালিক দিলিপ সাহাকে দোকান খোলার অপরাধে ২হাজার টাকা, একই মোড়ের চা বিক্রির অভিযোগে আঃ ওহাকে ২ হাজার টাকা, কলাগাছি বাজারের মুদির দোকান খোলা রাখায় বাসুদেব পালকে ১ হাজার, হৃদ বাজারের ব্যবসায়ী শহিদুলকে দোকান খোলা রাখায় ২শ এবং বিনা কারনে রাস্তায় বের হওয়ায় মোটরসাইকেল চালক পবিত্র মিত্রেকে ২শ টাকা ও বাবুর আলী খাকে ২শ টাকা জরিমানা করে আদায় করা হয়েছে।