ঝিনাইদহের বিষয়খালীতে মাইক্রোবাসের ধাক্কায় রাজমিস্ত্রি নিহত

ঝিনাইদহে মাইক্রোবাসের ধাক্কায় জাহাঙ্গীর আলম (৩৫) নামের এক রাজমিস্ত্রি নিহত হয়েছেন।
শনিবার সকালে ঝিনাইদহ সদর উপজেলার ঝিনাইদহ-যশোর মহাসড়কের বিষয়খালীর খড়িখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জাহাঙ্গীর আলম বিষয়খালী গ্রামের মোঃ মুরাদ আলীর ছেলে।

নিহতের চাচা নাজের আলী জানান, শনিবার সকালে বাই সাইকেলে করে বাড়ি থেকে বের হয়ে কাজের সন্ধানে পাশের গ্রামে যাচ্ছিল জাহাঙ্গীর আলম। পথে ঝিনাইদহ-যশোর সড়কের বিষয়খালীর খড়িখালী এলাকায় পৌঁছালে পিছন দিক থেকে একটি মাইক্রোবাস সজোরে ধাক্কা দিলে রাস্তার পাশে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেলে রেফাড করে। সেখানে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

সদর থানার ওসি মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অপরদিকে নিহত জাহাঙ্গীরের লাশ আজ দুপুরে ফরিদপুর মেডিকেল থেকে গ্রামের বাড়ি বিষয়খালীতে আসলে এলাকায় শোকের ছায়া নেমে আসে। আজ শনিবার রাত ৭:৩০ মিনিট এর সময় নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন হয়।

জানাজায় অংশগ্রহণ করেন মহারাজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খুরশিদ আলম মিয়া, আওয়ামী লীগ নেতা ও বিষয়খালী শহীদ মোস্তফা স্কুল এন্ড কলেজের সভাপতি মফিজুল ইসলাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও আওয়ামী লীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী সরদারের সাজ্জাদ, কেশবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোলেমান সরদারসহ সর্বস্তরের মানুষ তার জানাজায় অংশগ্রহণ করেন। নামাজে জানাজা পরান বিষয়খালী হাজী আম্বর আলী হাফিজিয়া মাদ্রাসার মুহতামিম ও বিষয়খালী বাজার কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা আনিসুর রহমান।