যশোরে সড়ক দুর্ঘটনায় নিহতের ঘটনায় মামলা

Jessore map

যশোর-ঝিনাইদহ সড়কের সাত মাইল বাজারের আফিল তেল পাম্পের সামনে সড়ক দুর্ঘটনায় নিহত ও আহতের ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে।

নিহত লিতু খাতুনের (২৫) পিতা ঝিনাইদহ জেলার কালিগঞ্জ উপজেলার তেতুলবাড়িয়া গ্রামের শেখ গোলাম হায়দারের ছেলে মশিয়ার রহমান ওরফে মনিরুদ্দিন বাদি হয়ে ৯ জুলাই বৃহস্পতিবার রাতে যশোর কোতয়ালি থানায় মামলা করেন। মামলায় খুলনা মেট্রো-ট-১১-১৯৪৪ নম্বর ট্রাক চালককে আসামি করা হয়।

মামলায় মশিয়ার রহমান উল্লেখ করেন, ৯ জুলাই বৃহস্পতিবার বিকেলে মেয়ে লিতু খাতুন (২৫) ও জামাই ঝিনাইদহ জেলার কালিগঞ্জ উপজেলার ঘোপ পাড়া গ্রামের শরিফুল ইসলামের হযরত আলী (২৮) মোটরসাইকেল যোগে যশোর থেকে কালিগঞ্জ যাচ্ছিলেন। পথিমধ্যে সাত মাইল বাজারের আফিল তেল পাম্পের সামনে পৌঁছুলে ঝিনাইদহ থেকে আসা একটি ট্রাক (খুলনা মেট্রো-ট-১১-১৯৪৪) বেপরোয়া গতিতে ধাক্কা দেয়। এতে মেয়ে লিতু খাতুন ও জামাই হযরত আলী মোটরসাইকেল থেকে পড়ে যায়। ট্রকের ধাক্কায় মেয়ে লিতু ঘটনা স্থলে গুরুত্বর রক্তাত্ত জখম ও জামাই হযরত আলী পায়ে আঘাত প্রাপ্ত হয়। স্থানীয়রা লিতুকে ২৫০ শয্যার যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন। জামাই হযরত আলীকে বারো বাজার ক্লিনিকে ভর্তি করা হয়। মেয়ের মৃত দেহ জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। ঘটনার বিষয়টি আত্মীয় স্বজনের সাথে আলোচনা করে মামলা করা হয়।