যশোরে যুবককে ছুরিকাঘাত করে ফোন ছিনতাই, গ্রেফতার-২

jessore atok map

শুক্রবার দুপুরে যশোর শহরের শংকরপুর ছোটনের মোড় এলাকায় রাকিবুল হাসান অনিক ওরফে অনি (১৯) কে গতিরোধ করে ছুরিকাঘাত পূর্বক পকেট হতে ১২ হাজার ৯৯০ টাকা মূল্যের মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনায় কোতয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলায় আসামী করা হয়েছে চিহ্নিত ৫ জনসহ অজ্ঞাতনামা ২/৩জনকে। এরা হচ্ছে, যশোর শহরের শংকরপুর জমাদ্দার পাড়ার হালিম ওরফে ঠিলে মুন্সীর ছেলে টুনি শাওন, হাফিজুর রহমানের ছেলে মুসা, আশরাফ হোসেনের ছেলে ঝন্টু, কুট্টির ছেলে আপন, কাজলের ছেলে বুলেট ও মোমরেজের ছেলে রাহিমসহ অজ্ঞাতনামা ২/৩জন।

পুলিশ হামলার সাথে জড়িত এক শিশুসহ দু’জনকে গ্রেফতার পূর্বক আদালতে সোপর্দ করেছে। এরা হচ্ছে, যশোরের মণিরামপুর উপজেলার মাছনা মাদ্রাসা এলাকর বর্তমানে যশোর শহরের শংকরপুর ছোটনের মোড় লিয়াকতের বাড়ির ভাড়াটিয়া মৃত আমিনুলের ছেলে এনামুল হক বিজয় (১৬) ও শহরের শংকরপুর নতুন বাস টার্মিনাল এলাকার খালেক মোল্যার ছেলে আশরাফুল (৩৪)।

শহরের শংকরপুর জমাদ্দার পাড়ার মৃত আলী হোসেনের ছেলে আলতাফ হোসেন ওরফে আলতু শুক্রবার রাতে কোতয়ালি মডেল থানায় উল্লেখিত আসামীদের নাম উল্লেখ করে বলেন, তার মেজ ছেলে রাকিবুল হাসান অনিক যশোর বেনাপোল সড়কের বাসে হেলপারি করে। তিনি চাঁচড়া মাগুর পট্টি ব্যবসা করে। শক্রবার দুপুর সাড়ে ১২ টায় তার ছেলে অনিক জুম্মার নামাজ পড়তে বাড়ি হতে বের হয়। শংকরপুর ছোটনের মোড় মসজিদ থেকে জুম্মার নামাজ আদায় করে বাড়ি ফিরছিল। দুপুর ১ টা বেজে ৪০ মিনিটে শংকরপুর ছোটনের মোড় রাসেল এর খাবার হোটেল দোকানের সামনে পৌছালে টুনি শাওনসহ উল্লেখিত আসামীরা অনিকে গতিরোধ করে। টুনি শাওন পিছন থেকে পিঠে ও শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে। এ সময় টুনি শাওন ছেলের পকেট হতে ১২ হাজার ৯৯০ টাকার মোবাইল ফোন ছিনিয়ে নেয়। অনি’র ডাক চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা দৌড়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় অনিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হলে পুলিশ শনিবার ভোর রাতে শংকরপুর ছোটনের মোড় থেকে এনামুল হক বিজয় ও সন্দিগ্ধ আসামী আশরাফুলকে গ্রেফতার করে। দু’জনকে আদালতে সোপর্দ করে আশরাফুলকে ৫ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়েছে।