যশোরের ছেলে এস এম জাহিদ ইকবাল ঠাকুরগাঁও রাণীশংকৈল থানার ওসি

ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করলেন যশোরের ছেলে এস এম জাহিদ ইকবাল। মঙ্গলবার দুপুর ১২টার দিকে তিনি ওই থানায় ওসি হিসেবে যোগদান করেন।

সদ্য রাণীশংকৈল থানার ওসি জাহিদ ইকবালে বাড়ি যশোর জেলার শহরের পুরাতন কসবাই। ২০০৬ সালে তিনি বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। তিনি কুষ্টিয়া সদর থানার সেকেন্ড অফিসার হিসেবে দায়িত্ব পালন করেছেন। এরপর প্রমোশন পেয়ে তিনি কুষ্টিয়া ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি ) হিসেবে দায়িত্ব পালন করেন। ২০২০ সালে তিনি ঠাকুরগাঁওয়ের গোয়েন্দা পুলিশে (ডিএসবি) প্রায় ৭ মাস দায়িত্ব পালন করেন। সেখান থেকে তিনি রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) হিসেবে যোগদান করেন।

রানীশংকৈল থানার অফিসার ইনর্চাজ (ওসি) আব্দুল মান্নানের বিদায় ও নতুন অফিসার ইনর্চাজ (ওসি) জাহিদ ইকবালকে বরণ উপলক্ষে রাণীশংকৈল শান্তা কমিউনিটি সেন্টারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ও অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মোসফেকুর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন, রাণীশংকৈল উপজেলা পরিষদের নির্বাহী অফিসার মৌসুমি আফরিদা, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহারিয়ার আজম মুন্না, রাণীশংকৈল প্রেসক্লাবের সভাপতি ফারুক আহম্মেদ প্রমুখ।

সভা শেষে বিদায়ী রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) আব্দুল মান্নানকে সম্মাননা ক্রেস্ট উপহার দেওয়া হয়। সেই সাথে নব্য যোগদানকৃত ওসি জাহিদ ইকবালকে ফুলেল তোড়া দিয়ে বরণ করে নেয়া হয়।

নব্য যোগদানকৃত রাণীশংকৈল থানার ওসি এসএম জাহিদ ইকবাল বলেন, রাণীশংকৈল উপজেলাকে মাদকমুক্ত করা হবে। পাশপাশি সন্ত্রাস ও জঙ্গিমুক্ত, সুশৃঙ্খল সমৃদ্ধ করতে আমি বদ্ধ পরিকর। আমি আমার সর্বোচ্চ দিয়ে জনগণের কল্যাণে কাজ করব। এজন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি।