যশোরে মেয়েদের ফ্রি সেলফ ডিফেন্স ও কারাতে ওয়ার্কশপের উদ্বোধন

যশোরে শুক্রবার শুরু হয়েছে মেয়েদের ছয়মাসব্যাপি ফ্রি সেলফ ডিফেন্স ও কারাতে ওয়ার্কশপ। এদিন সকালে স্থানীয় জিমনেসিয়ামে বাংলাদেশ ফাইটার কারাতে ক্লাব আয়োজনে এ কর্মসূচি শুরু হয়েছে। এ কারাতে ওয়ার্কশপের উদ্বোধন করেন যশোর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা ইয়াকুব করিব।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দৈনিক গ্রামের কাগজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মবিনুল ইসলাম মবিন, দৈনিক স্পন্দন পত্রিকার নির্বাহী সম্পাদক মাহাবুব আলম লাবলু, যশোর জেলা ক্রীড়া সংস্থার কারাতে পরিষদের সহসভাপতি প্রদীপ কুমার ঘোষ ও মার্শাল এমআর মোহন।

এসময় আরও উপস্থিত ছিলেন ঝিকরগাছা কারাতে এসোসিয়েশনের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, মণিরামপুরের রাজগঞ্জ শাখার প্রশিক্ষক মো. কামরুজ্জামান ও বাঘারপাড়া ছাতিয়ানতলা শাখার প্রশিক্ষক মো. ফয়সাল আহমেদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যশোর জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য ও কারাতের পরিষদের সভাপতি আনোয়ার হোসেন মোস্তাক এবং সার্বিক সহযোগিতায় করেন কারাতে পরিষদের যুগ্ম সম্পাদক ইমরান হাসান টুটুল। অনুষ্ঠানটি পরিচালনা করেন বাংলাদেশ ফাইটার কারাতে ক্লাবের প্রধান প্রশিক্ষক সেনসি এআই মিন্টু। প্রথম দিনে শতাধিক প্রশিক্ষনার্থী অংশ নেন এ প্রশিক্ষনে। উল্লেখ্য, মেয়েদের এ প্রশিক্ষনে রেজিস্ট্রেশন অব্যাহত থাকবে।