সাংবাদিক ইউনিয়ন যশোরের চাঁদা পরিশোধের তারিখ ১৫ ডিসেম্বর

jessore map

সাংবাদিক ইউনিয়ন যশোরের কার্যনির্বাহী কমিটির সভা সোমবার সকালে অনুষ্ঠিত হয়েছে। সভায় নির্বাচনী কার্যক্রম এগিয়ে নেওয়ার ব্যাপারে বেশ কয়েকটি গুরুত্বপূর্ন সিদ্ধান্ত হয়েছে। সেই অনুযায়ী সংগঠনের সব ইউনিট দ্রুত পুনর্গঠন করা হবে। এই কাজে প্রধান দায়িত্ব পালন করবেন সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি ও সাধারণ সম্পাদক।

নির্বাচন ও সাধারণ সভা সুষ্ঠুভাবে সম্পাদন এবং গঠনতান্ত্রিক বিধিবিধান পরিপালনের জন্য সদস্যদেরকে আগামি ১৫ ডিসেম্বরের মধ্যে মাসিক বকেয়া চাঁদা কোষাধ্যক্ষ অথবা দফতর সম্পাদকের নিকট পরিশোধ করতে হবে। সভায় নতুন সদস্য সংগ্রহ কার্যক্রম শুরুর সিদ্ধান্ত হয়। ফি পরিশোধসাপেক্ষে সদস্যপদের জন্য আবেদন করা যাবে। দপ্তর সম্পাদকের কাছ থেকে নির্ধারিত ফরম সংগ্রহ করতে পারবেন আগ্রহীরা। কল্যাণ তহবিল গঠনের লক্ষে প্রস্তাবিত নীতিমালা চলতি সপ্তাহের মধ্যে চূড়ান্ত করে নির্বাহী কমিটির অনুমোদনের জন্য পেশ করবেন কার্যনির্বাহী কমিটির একমাত্র সদস্য সাইফুর রহমান সাইফ।

সভায় সভাপতিত্ব করেন সভাপতি শহিদ জয়। উপস্থিত ছিলেন সহসভাপতি মুর্শিদুল আজিম হিরু, সাধারণ সম্পাদক আকরামুজ্জামান, দপ্তর সম্পাদক ইকতিয়ার রহমান ইমন, কোষাধ্যক্ষ গালিব হাসান পিল্টু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মীর কামরুজ্জামান মনি এবং কার্যনির্বাহী সদস্য সাইফুর রহমান সাইফ।