বেনাপোলে জঙ্গিবাদ মৌলবাদবিরোধী বিক্ষোভ-সমাবেশ

জঙ্গিবাদ সন্ত্রাস ও মৌলবাদ এর আস্তানা গুড়িয়ে দাও, নিপাত যাক শ্লোগানে বেনাপোল মুখরিত হয়ে উঠে। জঙ্গিবাদ, মৌলবাদ ও ভাস্কর্যবিরোধী অপতৎপরতা রুখে দিতে বেনাপোলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে ।

শুক্রবার বিকালে শার্শা উপজেলা ও বেনাপোল পৌর আওয়ামী যুবলীগ এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। বিক্ষোভকারীরা বিশাল মিছিল নিয়ে বন্দরনগরী বেনাপোলের প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

মিছিল শেষে বেনাপোল পৌর আওয়ামী লীগ কার্যালয় এর সামনে এক সংক্ষিপ্ত সমাবেশ হয়। এতে বক্তব্য রাখেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সাহাবুদ্দিন মন্টু, শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান ও বেনাপোল পৌর আওয়ামী যুবলীগ এর আহবায়ক সুকুমার দেবনাথ।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে অংশগ্রহন করেন শার্শা উপজেলা আওয়ামী লীগ এর দপ্তর সম্পাদক আজিবর রহমান, শ্রম বিষয়ক সম্পাদক শেখ কোরবান আলী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আব্দুর রহমান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কবির উদ্দিন তোতা, সদস্য বদিয়ার রহমান তরফদার, শার্শা উপজেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি রুহুল কুদ্দুস ভুইয়া, সাবেক ছাত্রনেতা ও যশোর জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর সমাজকল্যান বিষয়ক সম্পাদক ফারুক হোসেন উজ্জ্বল, শার্শা উপজেলা আওয়ামী যুবলীগ এর যুগ্ম আহবায়ক সেলিম রেজা বিপুল, সাবেক ছাত্রলীগ নেতা তুহিন ইসলাম ফারাজি, বেনাপোল ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সাধারন সম্পাদক আশাদুজ্জামান আশা, ৬ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি আসাদুজ্জামান, শার্শা উপজেলা যুবলীগ নেতা সাহেব আলী , বেনাপোল পৌর যুবলীগ নেতা বিল্লাল হোসেন বিলু, রেজাউল ইসলাম, যুবায়ের হোসেন সোহেল, নিজামপুর ইউনিয়ন আওয়ামী লীগ এর সাবেক সভাপতি আশরাফুল আলম বাটুলসহ ছাত্রলীগ এর নেতৃবৃন্দ।