যবিপ্রবি শিক্ষক সমিতির নেতৃত্বে তোফায়েল-আমজাদ

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি পদে পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং (পিএমই) বিভাগের চেয়ারম্যান ড. মোহাম্মদ তোফায়েল আহমেদ ও সাধারণ সম্পাদক পদে ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের চেয়ারম্যান ড. ইঞ্জি. মো. আমজাদ হোসেন নির্বাচিত হয়েছেন। আগামী এক বছর তারা এই পদে দায়িত্ব পালন করবেন।

ভোট গণনা শেষে গত রোববার সন্ধ্যায় এই ফলাফল ঘোষণা করেন শিক্ষক সমিতির নির্বাচন কমিশনের প্রধান নির্বাচন কমিশনার ড. এইচ এম জাকির হোসেন। বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিব একাডেমিক ভবনের গ্যালারিতে সকাল ১০টা থেকে বেলা দুইটা পর্যন্ত এই ভোটগ্রহণ হয়।

ঘোষিত ফলাফলে সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন কেমিকৌশল (সিএইচই) বিভাগের সহযোগী অধ্যাপক ড. এস. এম. নুর আলম, সহ-সাধারণ সম্পাদক পদে জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি (জিইবিটি) বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. আব্দুর রউফ সরকার, কোষাধ্যক্ষ পদে জিইবিটি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. শাহেদুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং (পিএমই) বিভাগের সহকারী অধ্যাপক মো. মেহেদী হাসান, কার্যনির্বাহী কমিটির সদস্য পদে ফার্মেসী বিভাগের সহকারী অধ্যাপক কিশোর কুমার সরকার, গণিত বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. ফরহাদ বুলবুল, ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রডাকশন ইঞ্জিনিয়ারিং (আইপিই) বিভাগের সহকারী অধ্যাপক মো. সুমন রহমান, বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং (বিএমই) বিভাগের চেয়ারম্যান ড. হাসান মো. আল-ইমরান এবং পদার্থবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. হুময়ুন কবির নির্বাচিত হয়েছেন।

এ নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন যবিপ্রবির পদার্থবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আলমগীর বাদশা, ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রডাকশন ইঞ্জিনিয়ারিং (আইপিই) বিভাগের সহকারী অধ্যাপক ড. সাখাওয়াত হোসেন, অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস (এআইএস) বিভাগের সহকারী অধ্যাপক মো. আব্দুস সালাম এবং পুষ্টি ও খাদ্য প্রযুক্তি (এনএফটি) বিভাগের সহকারী অধ্যাপক ফাতেমা-তুজ-জোহরা।