বেনাপোলে নিত্যহাট’র উদ্বোধন কাল

দেশের বৃহত্তম স্থলবন্দর বেনাপোলে আগামীকাল বুধবার শুভ উদ্ভোধন হবে নিত্যহাট নামে একটি নতুন মার্কেটের। মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীকে সামনে রেখে ১৬ ডিসেম্বর বুধবার এ মেগা বাজার এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হবে। একই ছাদের নীচে মিলবে নিত্য প্রয়োজনীয় দ্রব্যসহ সকল পণ্যের। এ মেগা শপে প্রভাব পড়বে না রোদ বৃষ্টির।

সীমান্তের এই জনপদের কথা ভেবে এখানে জনগনের জীবন মানন্নোয়নের জন্য নিত্যহাটের সুচনা। যেখানে থাকবে নিত্য প্রয়োজনীয় পণ্যের পাশাপাশি সুচিকিৎসা ও ব্যাংকিং ব্যবস্থা । বুধবার সকাল ১০ টায় প্রধান অতিথি হিসাবে বাজারটির শুভ উদ্বোধন করবেন বেনাপোল কাস্টমস কমিশনার আজিজুল হক, বিশেষ অতিথি থাকবেন বেনাপোল কাস্টমস হাউজের অতিরিক্ত কমিশনার নেয়ামুল ইসলাম, শার্শা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মণ্ডল, যশোরের সহকারী পুলিশ সুপার (নাভারণ সার্কেলে) জুয়েল ইমরান, দেশের জনপ্রিয় চিত্র নায়ক ফেরদৌস আহমেদ ও রিয়াজ উদ্দিন আহমেদ সিদ্দিক, বিশিষ্ট কন্ঠ শিল্পী নকুল কুমার প্রমুখ।

উল্লেখ্য শার্শা বেনাপোলের অবহেলিত সাধরণ মানুষের কথা ভেবে নিত্য হাট মেগা বাজারটি নির্মাণ করেছেন যশোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন। তিনি মানুষের চাহিদার সাথে তার রুচি, বিবেচনার সাথে তার বিষয়বস্তু, আকাঙ্ক্ষার সাথে আবেগের ভারসাম্য এবং শিশুদের বিনোদনের জন্য নির্মাণ করেছেন নিত্যহাট নামে বাজারটি।