যশোরে যুবককে ছুরিকাঘাত ও টাকা ছিনতাইয়ের ঘটনায় মামলা

mamla rai

পূর্ব শত্রুতার জের ধরে সুজল সিকদার (১৭) নামে এক যুবককে ছুরিকাঘাত করে জখম করা হয়েছে। এসময় তার পকেট থেকে সাড়ে ৫ হাজার টাকা ছিনিয়ে নেয়া হয়।

মঙ্গলবার (১৯ জানুয়ারী) সন্ধ্যায় শহরের আর এন রোডস্থ মসজিদ গলিতে এই ঘটনাটি ঘটে।

এ ঘটনায় তিন সন্ত্রাসীর নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ২/৩ জনকে আসামি করে কোতয়ালি থানায় বুধবার রাতে মামলা হয়েছে।

মামলার আসামীরা হচ্ছে, যশোর শহরের বারান্দীপাড়া কদমতলার শফি ড্রাইভারের ছেলে হ্যাপী, আর এন রোড অম্বিকা বসু লেন রুটি ওয়ালার বাগান পন্ডিত পুকুর পাড় খোকনের ছেলে বাবু ও রুটি ওয়ালার বাগানের পিছনে আব্দুল আজিজ খানের ছেলে সালাউদ্দিনসহ অজ্ঞাতনামা ২/৩ জন।

যশোর শহরের বেজপাড়া আইটি পার্ক মোড় ফজর আলীর বাড়ির ভাড়াটিয়া মৃত বোরহান সিকদারের ছেলে বাদি কামাল সিকদার বুধবার (১৯ জানুয়ারি) রাতে কোতয়ালি থানায় দায়েরকৃত মামলায় উল্লেখ করেছেন, আসামীদের সাথে তার ভাইপো সুজল সিকদারের (১৭) পূর্ব শত্রুতা চলে আসছিল। ভাইপো সুজল সিকদারের শহরের আইটি পার্ক মোড়ে বাবু পাতি হাউজ নামে একটি স্প্রীং পাতির দোকান রয়েছে। তিনি কোল্ড ষ্টোর মোড়ের বাবু সিকদারের ছেলে।

মঙ্গলবার ১৯ জানুয়ারী সন্ধ্যা সাড়ে ৬ টায় ভাইপো সুজল সিকদার একটি কাজে শহরের আর এন রোড মসজিদ গলির রবিউলের পার্টসের দোকানের সামনে দিয়ে যাচ্ছিল। আসামীরা সুজল সিকদারের গতিরোধ করে হত্যার উদ্দেশ্যে ধারালো চাকু দিয়ে ছুরিকাঘাত করে। এ সময় সুজলের পকেটে থাকা নগদ সাড়ে ৫ হাজার টাকা ছিনিয়ে নেয়া হয়। ভাইপো সুজল সিকদারের চিৎকারে স্থানীয়রা গেলে আসামিরা হত্যার হুমকি দিয়ে চলে যায়।

গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পরে তার অবস্থার অবনতির হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।