বেনাপোলে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে জান্নাত ফ্যাশান বিজয়ী

মুজিব জন্ম শতবার্ষিকী উপলক্ষে বেনাপোল ফুটবল মাঠে ৮ দলের ২০২১ ক্রিকেট টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন হয়েছে। বন্ধুমহল বেনাপোল কর্তৃক আয়োজিত টুর্নামেন্ট উদ্বোধন ও খেলায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বেনাপোল পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত আহবায়ক আহসান উল্লাহ মাস্টার।

শনিবার বেলা ১১ টায় কবুতর ও বেলুন উড়িয়ে ৮ দলীয় টুর্নামেন্ট এর উদ্বোধন করা হয়। উদ্বোধনী ও বিকেল ৫ টায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, বেনাপোল পৌর প্যানেল মেয়র শাহাবুদ্দিন মন্টু, পৌর আওয়ামী সদস্য মোজাফফার হোসেন, দৈনিক প্রতিদিনের কথার ব্যবস্থাপনা সম্পাদক সুকুমার দেবনাথ, বেনাপোল মহিলা মাদ্রাসার প্রিন্সিপ্যাল আব্দুল ওয়াহেদ দুদু, যশোর জেলা আওয়ামী সাংস্কৃতিক ফোরাম এর সহ সভাপতি এমদদুল হক বকুল, বেনাপোল পৌর ৬ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আছাদুজ্জামান আছাদ, বিশিষ্ট সমাজ সেবক হাফিজুর রহমান, টুর্নামেন্ট এর সদস্য তালশারী মডেল স্কুলের শিক্ষক আয়ুব নবী প্রমুখ।

উদ্বোধনী ম্যাচে অংশ নেয় শেখ রাসেল স্মৃতি সংসদ বড় আঁচড়া ও জান্নাত ফ্যাশান কর্নার বেনাপোল। ২০ ওভারের খেলায় ৬ উইকেটে রাসেল স্মৃতি সংসদ বড় আঁচড়াকে পরাজিত করে জান্নাত ফ্যাশান কর্নার। খেলায় জান্নাত ফ্যাশান কর্নারের ইমরান হোসেন সেঞ্চুরি করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়। বিকাল ৫ টায় অনুষ্ঠানের অতিথিরা বিজয়ী দল ও পরাজিত দলকে স্বান্ত্বনা পুরস্কার বিতরণ করেন। জান্নাত ফ্যাশান কর্নারের অধিনায়ক ফিরোজ আহম্মেদ পুরস্কার গ্রহণ করেন। এবং একই দলের ম্যান অবদ্যা ম্যাচ হিসাবে নির্বাচিত ইমরান হোসেনও পুরস্কার গ্রহণ করেন। সান্তনা পুরস্কার গ্রহণ করেন পরাপজিত দল এর অধিনায়ক ফিরোজ হোসেন।

খেলায় স্পনসর হিসাবে আছে দৈনিক প্রতিদিনের কথা যশোর। উদ্বোধনী টুর্নামেন্টে ধারা ভাষ্যকর হিসাবে ছিলেন ডা. আবু রায়হান রাজ ও ইয়াছিন আলী।