রূপদিয়ায় পবিত্র কোরআন শরিফ বিতরণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দির্ঘায়ু কামনায় রূপদিয়ায় দোয়া মাহফিল ও পবিত্র কোরআন শরিফ বিতরণ করা হয়।

৫০জন কোরআনের হাফেজের মাঝে মহাগ্রন্থ পবিত্র আল-কোরআন বিতরণ করা হয়।

নরেন্দ্রপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতা মনিরুল ইসলাম হিমুর আয়োজনে রোববার বিকালে জিরাট মরহুম কুতুব হাফেজ খাতের (রহঃ) হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলাম।

উপস্থিত ছিলেন আওয়মী লীগ নেতা আব্দুল মতলেব বাবু, নরেন্দ্রপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম বিশ্বাস, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন, ইউনিয়ন কৃষকলীগ সভাপতি ও ইউপি সদস্য ফসিয়ার রহমান, আওয়ামী লীগ নেতা মনিরুল ইসলাম হিমু, নরেন্দ্রপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ও ইউপি সদস্য জাকির হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও সাবেক যুবলীগ নেতা আব্দুল আলীম, ১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সেলিম হোসেন, সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য সুজিত বিশ্বাস, ২নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ফারুক হোসেন, সাধারণ সম্পাদক শাকিল হোসেন, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি পিন্টু হোসেন, সাধারণ সম্পাদক লিটন হোসেন, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সাধন কুমার দাস, সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মুন্সি রবিউল ইসলাম, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি গনি মোল্লা. সাধারণ সম্পাদক আবু সালাম আসাদ পারভেজ, নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি প্রভাষক বাবর আলী, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আফতাব হোসেন, সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আজিম বিশ্বাস, নরেন্দ্রপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহিন আলম, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম কিরণ, ছাত্রলীগ নেতা ডি এম আল আমিন হোসেন, সহ-সভাপতি সিদ্ধার্থ বিশ্বাস, প্রচার সম্পাদক মো. মহিউদ্দিন সানি প্রমুখ।