যশোরের চৌগাছা পৌরসভায় নৌকার প্রার্থী বিজয়ী

hemel

যশোরের চৌগাছা পৌরসভায় বেসরকারি ফলাফলে নৌকার প্রার্থী নূর উদ্দীন আল মামুন হিমেল বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৬ হাজার ৫৪২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হয়েছেন উপজেলা জামায়াতের সহকারী সেক্রেটারী কামাল আহমেদ। তিনি জগ প্রতীকে পেয়েছেন ৩ হাজার ১৭ ভোট।

এছাড়া বিএনপির আব্দুল হালিম চঞ্চল ১ হাজার ৪২৭ ভোট এবং হাতপাখা প্রতীকে মুফতি শিহাব উদ্দিন শিহাব পেয়েছেন ৭৪৫ ভোট। ৯নং ওয়ার্ডের হাজী সর্দার মর্তুজ আলী মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ইভিএম জটিলতার কারনে সন্ধ্যা প্রায় ৬টা পর্যন্ত ভোট নেয়া হয়। পরে ফলাফল ঘোষণা করা হয়।

এছাড়া সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর পদে ১ নম্বর ওয়ার্ডে আনিছুর রহমান আনিচ (বিএনপি, পানির বোতল), ২ নম্বর ওয়ার্ডে সাইদুল ইসলাম (বিএনপির, উট পাখি), ৩ নম্বর ওয়ার্ডে উজ্জ্বল (আ.লীগ, উট পাখি), ৪ নম্বর ওয়ার্ডে সিদ্দিকুর রহমান (আ.লীগ, উটপাখি), ৫ নম্বর ওয়ার্ডে জিএম মোস্তফা (আ.লীগ, পানির বোতল), ৬ নম্বর ওয়ার্ডে আতিয়ার রহমান (আ.লীগ, উটপাখি), ৭ নম্বর ওয়ার্ডে রুহুল আমিন (আ.লীগ, পানির বোতল), ৮ নম্বর ওয়ার্ডে শাহিনুর রহমান (আ.লীগ, পাঞ্জাবি), ৯ নং ওয়ার্ডে আনিছুর রহমান (আ.লীগ, টেবিল ল্যাম্প) বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

সংরক্ষিত কাউন্সিলর পদে ১,২ ও ৩ ওয়ার্ডে ফাতেমা খাতুন (বিএনপি, আনারস) ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে জোসনা খাতুন (আ.লীগ, চশমা) এবং ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ড থেকে জহুরা খাতুন (আ.লীগ, চশমা) বেসরকারি ফলাফলে বিজয়ী হয়েছেন।

রবিবার সকাল ৮ টা থেকে শুরু হয়ে বিরতিহীনভাবে বিকেল ৪ টা পর্যন্ত ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহন করা হয়। পৌরসভায় ৯ টি ওয়ার্ডের ১০ টি কেন্দ্রের ৫৮ টি বুথে শতভাগ ইভিএম মেশিনে ভোট গ্রহণ করা হয়।