৫’শ অসহায় পরিবারের মাঝে নাসিব যশোরের ঈদ উপহার বিতরণ

৫’শ অসহায় ও দুস্থ্য পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি বাংলাদেশ (নাসিব) যশোর জেলা শাখার নেতৃবৃন্দ।

সোমবার দুপুরে নাসিব যশোরের সভাপতি সাকির আলী উপস্থিত থেকে বিসিকে কর্মরত ৩শ অসহায় ভ্যানচালক ও দিন মজুরদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন কোতয়ালী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শেখ তাসমীম আলম, পুলিশ পরিদর্শক সুমন ভক্ত।

উপহার সামগ্রী বিতরণকালে সাকির আলী বলেন, দেশে করোনা মহামারি চলছে। লকডাউনের কারণে দীর্ঘদিন ঘরবন্দী ছিল মানুষ। এমন অবস্থায় সকলে অসহায় জীবনযাপন করছে।

তাই অসহায় ও দুস্থ্য মানুষের পাশে দাঁড়াতে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। এসময় তিনি সকলকে স্বাস্থ্যবিধি মানতে এবং মাস্ক পরিধান করার জন্য অনুরোধ জানান।

উপহার সামগ্রী বিতরণকালে আরও উপস্থিত ছিলেন নাসিব যশোর জেলা শাখার পরিচালক ও এমইউসী ফুডস্ এর বাবস্থাপনা পরিচালক শ্যামল দাস, নাসিব যশোরের সদস্য আবু ইসহাক বাবু, আনোয়ার হোসেন প্রমুখ।

পরে জয়তী সোস্যাইটির কনফারেন্স রুমে স্থানীয় দুইটি বিউটি পার্লার এ্যাসোসিয়েশন ও বুটিকস্ হ্যান্ডিক্রাফটসে্ কর্মরত আরো ২শ জনের মাঝে ঈদ উপহার তুলে দেন নেতৃবৃন্দ।