ঝিনাইদহে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

সর্বকালের সর্বশেষ্ঠ বাঙ্গালী স্বাধানতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ঝিনাইদহ সদর উপজেলার বিষয়খালী বাজারস্থ মহারাজপুর ইউনিয়ন পরিষদের উদ্যেগে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সকালে সদর উপজেলার কশেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সলেমান সরদারের উদ্যেগে শিশুদের নিয়ে বিদ্যালয় প্রাঙ্গনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

সকালে বিষয়খালী কেশবপুর সড়কের পাশে দক্ষিণ পাড়ায় সম্ভব্য মহারাজপুর ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী সরদার মোহাম্মদ সাজেদুজ্জামান সাজ্জাদ এর উদ্যোগে আলোচনা সভা ও কাঙ্গালী ভোজে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ আঃ রশিদ।

এছাড়াও বিকালে বিষয়খালী বাজার বণিক সমিতির উদ্যোগে জনতা ব্যাংক চত্তরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন বিষয়খালী হাজী আম্বর আলী হাফেজিয়া মাদ্রাসার মহাতামিল ও বাজার কেন্দ্রীয় জামে মসজিদের পেস ইমাম হাফেজ মাওলানা মোহাম্মদ আনিচুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন ৭ নং মহারাজপুর ইউনিয়নের চেয়ারম্যান ও বিষয়খালী বাজার বণিক সমিতির সভাপতি খুরশিদ আলম মিয়া, জেলা যুবলীগ নেতা রোকনুজ্জামান অকমুল, ইউনিয়ন কৃষকলীগ সাধারণ সম্পাদক হাফিজুর রহমান হাফিজ ও বিষয়খালী বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক হিমাদুল ইসলাম হিমাসহ অন্যান্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। শেষে ওই এলাকার মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।