যশোরে ফেনসিডিল ও ইয়াবাসহ গ্রেফতার ২

jashore map

র‌্যাব-৬ যশোর ক্যাম্প ও কোতয়ালি মডেল থানা পুলিশ বুধবার ও বৃহস্পতিবার আলাদা অভিযান চালিয়ে ২৪ বোতল ফেনসিডিল এবং ৫০ পিস ইয়াবা উদ্ধার করেছে। এ সময় মাদক নিজ হেফাজতের রাখার অভিযোগে দু’জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে,যশোর শহরের শংকরপুর জমাদ্দার পাড়ার মৃত তফসীর উদ্দিন বিশ্বাসের ছেলে মশিউল আলম ও যশোরের বাঘারপাড়া উপজেলার হিংগারপাড়া গ্রামের শমসের আলী বিশ্বাসের ছেলে শরিফুল ইসলাম। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মাদক আইনে দু’টি মামলা হয়েছে।

কোতয়ালি মডেল থানা পুলিশ বৃহস্পতিবার সকালে শহরের শংকরপুর জমাদ্দার পাড়ার মশিউল আলমের বাড়িতে অভিযান চালায়। এসময় উক্ত বাড়ির রান্না ঘরের মধ্যে থাকা ২৪ বোতল ফেনসিডিল উদ্ধার করে। মশিউল আলমকে গ্রেফতার করে।

অপরদিকে, র‌্যাব-৬ যশোর ক্যাম্প সূত্রে বলা হয়েছে, বুধবার ১৮ আগষ্ট সন্ধ্যা সোয়া ৭ টায় র‌্যাবের একটি চৌকসদল বাঘারপড়া উপজেলার জহুরপুর গ্রামের পুরাতন ইউনিয়ন পরিষদের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে শরিফুল ইসলাম নামে এক যুবককে গ্রেফতার করে।

পরে তার দখলে থাকা ৫০ পিস ইয়াবা উদ্ধার করে। পরে তাকে বাঘারপাড়া থানায় সোপর্দ করে মামলা করেন। গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার ১৯ আগষ্ট আদালতে সোপর্দ করে।