কেশবপুরে বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল 

যশোরের কেশবপুর পাঁজিয়া ইউনিয়নে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শনিবার বিকেলে পাঁজিয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে পাঁজিয়া ডিগ্রী কলেজ হলরুমে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুল এবং সাধারন সম্পাদক আব্দুল আহাদ আল বাহার সঞ্চালনায় স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম পিটু, পাঁজিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সাজ্জাদ হোসেন ,পাঁজিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগনেতা নাজমুল হোসেন ,পাঁজিয়া ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আরিফুল ইসলাম প্রমূখ।

উপস্থিত ছিলেন, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি তাপন কুমার ঘোষ মন্টু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি নজরুল ইসলাম খান, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী রাবেয়া ইকবাল, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক আহবায়ক ইকবাল খান,

সদর ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী প্রত্যাশী জাহাঙ্গীর আলম, সুফলাকাটি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা এস এম মুনজুর রহমান,পাঁজিয়া ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী প্রত্যাশী, সমাজ সেবক জসীম উদ্দিন, আওয়ামী লীগ নেতা আজাহারুল ইসলাম,

উপজেলা যুবলীগে যুগ্ম-আহবায়ক আবুসাঈদ লাভলু, পাঁজিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা ও ক্রীড়ামোদী ব্যাক্তিত্ব আব্দুর রাজ্জাক, গৌরীঘোনা ইউনিয়ন কৃষকলীগের সেক্রেটারি শাহাদত হোসেন সরদার, স্বেচ্ছা সেবকলীগের সভাপতি আসাদ মেম্বরসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও তার অংগ সংগঠনের নেতৃবৃন্দ। দোয়া পরিচালনা করেন, কারী আতাউর রহমান। অনুষ্ঠান শেষে তোবারক বিতরণ করা হয়।