খুলনায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ নিহত ৪

road accident

খুলনায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ ৪ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে ২ জন পুরুষ ও দুইজন নারী। এ ঘটনায় ট্রাকচালক রাকিব শেখকে আটক করে পুলিশ।

শুক্রবার দুপুর ১টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের জিলেরডাঙ্গা নিঝুমপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, অটোরিকশা চালক ডুমুরিয়ার শরাফপুরের জাকারিয়া সরদারের ছেলে ইলিয়াস সরদার (৪৫), রুদাঘরা গ্রামের মহিউদ্দিনের মেয়ে রেশমা খাতুন (৪৫), শরাফপুরের বাবু (২৮) ও তার স্ত্রী শিউলী (২০)।

ট্রাকচালক রাকিব শেখ দিঘলিয়ার মহসীন শেখের ছেলে। ডুমুরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান জানান, একটি বালুভর্তি ট্রাক ও যাত্রীবাহী অটোরিকশা খুলনার দিকে যাচ্ছিল।

অটোরিকশা ট্রাককে ওভারটেক করতে গেলে ট্রাকের বাম্পারে আটকে যায়। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক ও অটোরিকশা খাদে পড়ে। সঙ্গে সঙ্গে রেশমা নামে এক নারীর লাশ উদ্ধার করা হয়।

অটোরিকশা ওপর বালুভর্তি ট্রাকটি পড়ায় সেটি পানির নিচে দেবে যায়। অটোরিকশা থেকে কেউ বের হতে পারেনি। পরে ডুমুরিয়া ফায়ার সার্ভিসের ডুবুরিরা প্রায় ৪ ঘণ্টার চেষ্টায় পানির ভেতর থেকে আরও তিনজনের লাশ উদ্ধার করে।