ডিভোর্সের সঙ্গে ভরণপোষণ চান শ্রাবন্তী

পশ্চিমবঙ্গের অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ‘নপুংসক’র অভিযোগে তৃতীয় স্বামী রোশান সিংকে ছেড়ে আলাদা থাকছেন। কিন্তু রোশান চান তাদের সংসার টিকে যাক।

কিন্তু বিবাহবিচ্ছেদ চেয়ে মামলা করেছেন শ্রাবন্তী। গত ১৬ সেপ্টেম্বর আদালতে বিবাহবিচ্ছেদের মামলা করেন শ্রাবন্তী। ভারতীয় সংবাদমাধ্যম জানায়, শুধু বিবাহবিচ্ছেদ নয় ক্রিমিনাল প্রসিডিউর কোডে রোশনের কাছে ভরণপোষণও চেয়েছেন শ্রাবন্তী।

এ বিষয়ে রোশান জানান, খোরপোষের মামলার কোনো কাগজপত্র তার কাছে পৌঁছায়নি। এ বিষয়ে যা বলার তার আইনজীবী বলবেন। শ্রাবন্তীর বিরুদ্ধেও রোশানের অনেক অভিযোগ। তাকে নিয়ে শ্রাবন্তীর ‘সঙ্গমে অক্ষম’ কটাক্ষ, এমনকি চোর অপবাদও দিয়েছেন শ্রাবন্তী।

এদিকে, শোনা যাচ্ছে শ্রাবন্তী আবারও নতুন প্রেমে জড়িয়েছেন। তার নতুন প্রেমিক ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরী। ২০০৩ সালে পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। এই দম্পতির ছেলে অভিমন্যু।

রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর কৃষাণ বিরাজকে বিয়ে করলেও সেই সংসারেও বিচ্ছেদ হয় এই অভিনেত্রীর। এরপর ২০১৯ রোশান সিংকে বিয়ে করেন, সেই সংসারও ভাঙনের পথে। গত বছরের অক্টোবর থেকে আলাদা থাকছেন তারা, আইনি বিচ্ছেদ এখন সময়ের অপেক্ষা।