বিদায় অনুষ্ঠানে এসএসসি পরীক্ষার্থীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

চুয়াডাঙ্গা পৌর এলাকায় একটি বিদ্যালয় প্রাঙ্গণে প্রকাশ্য দিবালোকে তন্ময় হাসান তপু (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার ৭ নভেম্বর দুপুর সাড়ে ১২টার দিকে পৌর এলাকার গুলশান পাড়ায় আল হেলাল ইসলামী একাডেমি বিদ্যালয় প্রাঙ্গণে এ ঘটনা ঘটে।

নিহত তন্ময় হাসান তপু চুয়াডাঙ্গা পৌর এলাকার নূরনগর কলোনীপাড়ার আব্দুল মজিদের ছেলে। স্থানীয় ও সহপাঠীরা জানায়, রোববার সকাল থেকে আল হেলাল ইসলামী একাডেমি স্কুলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান চলছিল।

সে অনুষ্ঠানে অংশ নেয় ওই স্কুলের ছাত্র তন্ময় হাসান তপু। এ সময় কে বা কারা তপুকে স্কুলের এক কোণায় ডেকে নিয়ে উপর্যুপরি কুপিয়ে জখম করে। পরে তার বন্ধুরা টের পেয়ে সেখান থেকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়।

সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শাকিল আর সালান জানান, তপুর শরীরের বিভিন্ন স্থানে কোপের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত বেশ কয়েকজনের নাম পাওয়া গেছে। তাদেরকে আটক করতে পুলিশি অভিযান চলছে।