মেষ্টায় নৌকার প্রচার কেন্দ্রে অগ্নিসংযোগের প্রতিবাদে মানববন্ধন

আসন্ন ১১ নভেম্বর জামালপুর সদরের মেষ্টা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. বদরুল হাসান বিদ্যুতের নির্বাচনী প্রচার কেন্দ্র ভাংচুর,

অগ্নিসংযোগ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিতে অগ্নিসংযোগ করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে মেষ্টা ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সোমবার হাজিপুর বাজারে মেষ্টা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী-ভ্রাতৃপ্রতিম সংগঠনের ব্যানারে এ কর্মসূচির আয়োজন করা হয়।

মেষ্টা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জামিনুর ইসলাম তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফ ফারুকী রোকনের সঞ্চালনায় ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আওলাদ হোসেন খসরু।

এছাড়া বক্তব্য রাখেন জামালপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ তানভীর আহাম্মেদ, মেষ্টা ইউনিয়ন যুবলীগের সভাপতি আলমগীর হোসেন ও শহর ছাত্রলীগের সাবেক আহ্বায়ক জুয়েল মিয়া।

জড়িতদের শাস্তির দাবীসহ আগামী ১১ নভেম্বর ভোটের মাধ্যমে উচিত জবাব দেয়ার আহ্বান জানিয়ে বক্তব্য রাখেন মেষ্টা ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. বদরুল হাসান বিদ্যুৎ। মানববন্ধন শেষে নেতৃবৃন্দ বিক্ষোভ ও নৌকা প্রতীকের প্রচার মিছিল বের করে।