সাম্প্রদায়িক বাংলাদেশ বানানোর অপচেষ্টা করেছিলেন জিয়া

জিয়াউর রহমান ৭২ এর সংবিধানকে কাটা-ছেঁড়া করে বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক বাংলাদেশকে সাম্প্রদায়িক বানানোর অপচেষ্টা করেছিলেন বলে মন্তব্য করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

বুধবার ১০ নভেম্বর রংপুরের টাউন হল অডিটরিয়ামে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে আয়োজিত পুরস্কার বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

নৌপরিবহন মন্ত্রণালয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয় ৷ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেন, পাকিস্তানীদের দোসর জিয়াউর রহমান, অবৈধভাবে রাষ্ট্র ক্ষমতা দখল করে বাংলাদেশের স্বাধীনতাকে ধ্বংস,

খুনিদের বাঁচানোসহ ৭২ এর সংবিধানকে কাটা-ছেঁড়া করে বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক বাংলাদেশকে সাম্প্রদায়িক বানানোর অপচেষ্টা করেছিল।

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ রংপুর বিভাগীয় কমিটি এ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন পরিষদের মহাসচিব কে এম শহিদ উল্যা

এবং সাংগঠনিক সম্পাদক মো. আলাউদ্দিন সাজুসহ কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগের নেতারা। পরে শেখ রাসেলকে নিয়ে মাসব্যাপী চিত্রাঙ্কনসহ বিভিন্ন প্রতিযোগীতায় অংশ নেওয়া বিজয়ী শিশু-কিশোরদের হাতে পুরস্কার তুলে দেন নৌপরিবহন প্রতিমন্ত্রী।