দ্বিতীয় টি-টোয়েন্টিতে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

সুযোগ ছিল একটি জয় এনে দিয়ে দেশের ক্রীড়ামোদিদের মুখে হাসি ফোটানোর। কিন্তু বিশ্বকাপের ব্যর্থতার বৃত্ত থেকে বের হতে পারছে না বাংলাদেশ ক্রিকেট দল।

বিশ্বকাপ একাদশে ব্যাপক পরিবর্তন এনেও কাজ হলো না, জয় অধরাই রয়ে গেল। গতকাল পাকিস্তানের বিপক্ষে মিরপুরেও হেরে টানা ৬ পরাজয়ের স্বাদ নিল টাইগাররা।

একদিন পরেই আজ ফের একই ভেন্যুতে, একই সময়ে পাকিস্তানের মুখোমুখি হবে টাইগাররা। দ্বিতীয় টি-টোয়েন্টিতে জয়ের লক্ষ্য নিয়েই মাঠে নামবে বাংলাদেশ।

এই ম্যাচে হেরে গেলে হাত থেকে ফসকে যাবে সিরিজ। এই ম্যাচে বাংলাদেশ ও পাকিস্তানের সম্ভব্য একাদশ দিয়েছে ক্রিকবাজ। গত ম্যাচে বাংলাদেশ টেস্ট দলের নিয়মিত সদস্য সাইফ হাসানকে সুযোগ দেয়া হলেও তিনি তা কাজে লাগাতে পারেননি।

তাই তার স্থলে ইয়াসির আলী রাব্বিকে নেওয়া হতে পারে বলে ধারণা করা হচ্ছে। এছাড়া লেগস্পিনার আমিনুলের জায়গায় খেলানো হতে পারে নাসুম আহমেদকে।

বাংলাদেশ দল:

মোহাম্মদ নাঈম, সাইফ হাসান/ইয়াসির আলী, নাজমুল হাসান শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ (অধনায়ক), আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ/আমিনুল ইসলাম, শরীফুল ইসলাম।

পাকিস্তান দল:

বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ নাওয়াজ, ফখর জামান, হায়দার আলী, শোয়েব মালিক, খুশদিল শাহ, শাদাব খান, হারিস রউফ, হাসান আলী ও শাহীন শাহ আফ্রিদি।