বেনাপোলে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেছেন বাংলাদেশ ছাত্রলীগ কোন আবেগের সংগঠন নয়, কোন ভ‚ইফোড় সংগঠন নয়। বাংলাদেশ ছাত্রলীগ ক্যান্টনমেন্ট থেকে আসা সংগঠন নয়।

জাতির জনক বঙ্গবন্ধুর হাতে গড়া ছাত্রলীগ ঐতিহ্য ও গৌরবের। আজ সেই সংগঠনের ৭৪ তম প্রতিষ্টাবার্ষিকি। ছাত্রলীগের যারা নেতৃত্ব দিবে তাদের বুঝতে হবে রাজনীতিতে আসা মানে অর্থ বিত্তর মালিক হতে হবে এটা নয়।

ছাত্রলীগ আদর্শের রাজনীতি করবে। অন্য ছাত্র রাজনীতির মত ছাত্রলীগের রাজনীতি নয়। কারন জিয়াউর রহমান ছাত্র দলের হাতে দিয়েছিল অঢেল টাকা আর অস্ত্র। আর বঙ্গবন্ধু দিয়েছেন আদর্শ।

ছাত্রলীগকে ব্যবহার করে প্রশ্নবিদ্ধ করা যাবে না। ছাত্রলীগের রাজনীতি পবিত্রতার সাথে করতে হবে। ছাত্রলীগ হচ্ছে নেতা বানানোর কারখানা। এখান থেকে প্রধান মন্ত্রী রাষ্ট্রপতি ও মন্ত্রী হবে। ছাত্রলীগ থেকে নেতা তৈরী হয়ে দেশ পরিচালনা করবে।

কথাগুলো ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রধান অতিথি হিসাবে বললেন মেয়র আশরাফুল আলম লিটন। মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় বেনাপোল পৌর ছাত্রলীগের আয়োজনে বেনাপোল পৌর আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে কেক কেটে ও আলোচানার মধ্যে দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।

এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক,দপ্তর সম্পাদক আজিবর রহমান, বেনাপোল পৌর প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টু, পৌর আওয়ামীলীগ নেতা মোজাফপার হোসেন,

বেনাপোল পৌর আওয়ামী যুবলীগ এর আহবায়ক সুকুমার দেবনাথ, শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সজল, সাংগঠনিক সম্পাদক দ্বিন ইসলাম, দপ্তর সম্পাদক আরিফুর রহমান, বেনাপোল পৌর ছাত্রলীগের ৯ নং ওয়ার্ড এর সাধারন সম্পাদক জীবন কুমার দাস প্রমুখ।