রাবি চৌগাছা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) চৌগাছা উপজেলা (যশোর) ছাত্র কল্যাণ সমিতির নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে ইসলামের ইতিহাস বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী হাসান রেজাকে সভাপতি ও সঙ্গিত বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ফাতেমা তুজ জোহরাকে সাধারণ সম্পাদক করা হয়।

বুধবার (৫ জানুয়ারি) বিদায়ী কমিটির সভাপতি হাসান মাহমুদ ও সাধারণ সম্পাদক তানভির এহসান সমিতির উপদেষ্টা সদস্যদের মতামত নিয়ে এক বছরের জন্য ২৩ সদস্য বিশিষ্ট এই কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেন।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি গণিত বিভাগের রাকিব হাসান, সমাজ বিজ্ঞান বিভাগের রাথিক মৃধা ও হিসাব বিজ্ঞাগের ইমামুল হোসেন, যুগ্ম -সাধরণ সম্পাদক সমাজ বিজ্ঞান বিভাগের লিমা খাতুন ও সঙ্গিত বিভাগের বৈশাখী রাণী দে, সাংগঠনিক সম্পাদক ইসলামের ইতিহাস বিভাগের ইয়াসির আরাফাত ও রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) সিএসই বিভাগের রাসেল রহমান।

এছাড়া অর্থ-সম্পাদক গণিত বিভাগের সাব্বির হোসেন, দপ্তর সম্পাদক পদার্থ বিজ্ঞান বিভাগের এস কে কামরুল প্রচার সম্পাদক এগ্রোনমি অ্যান্ড এগ্রিকালচারাল এক্সটেনশন বিভাগের মো. উজ্জ্বল হোসেন, উপ-প্রচার সম্পাদক সমাজ বিজ্ঞান বিভাগের হৃদয় হোসেন, সাংস্কৃতিক সম্পাদক ফিসারিজ বিভাগের সজীব হোসেন, ক্রীড়া সম্পাদক মো. অর্থনীতি বিভাগের সাগর হোসেন ও উপ-ক্রীড়া সম্পাদক ফারসি বিভাগের আবু জাফর।

কার্যনির্বাহী সদস্যরা হলেন- অর্থনীতি বিভাগের রুহুল আমীন সনেট, আইন বিভাগের জাহিদ হাসান, রুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের আব্দুলাহ আল শাহরিয়ার, ইসলামের ইতিহাস বিভাগের আব্দুলাহ আল জহুর, ফোকলোর বিভাগের শাহানাজ পারভিন, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের শিহাব হোসেন ও হিসাব বিজ্ঞান বিভাগের ইসরাফিল হোসেন।