নাসিক নির্বাচনে আইভী ও নৌকার বিকল্প নাই: শেখ পরশ

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, নাসিক নির্বাচনে নৌকার যেমন কোনো বিকল্প নাই, সেলিনা হায়াৎ আইভী’রও কোনো বিকল্প নাই।

শনিবার ৮ জানুয়ারি  নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১ নম্বর ওয়ার্ড সিদ্ধিরগঞ্জ মিজমিজি পুল বাজার সংলগ্নে নৌকা মার্কার প্রার্থী সেলিনা হায়াৎ আইভী’র পক্ষে নির্বাচনি পথসভায় উপস্থিত হয়ে তিনি এ কথা বলেন।

পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল।

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, ডা. সেলিনা হায়াৎ আইভি টানা ১৯ বছর নারায়ণগঞ্জ সিটি করপোরেশন প্রশাসনের দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালন করে যাচ্ছেন।

শেখ হাসিনা মনোনীত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নৌকার প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। আমি মনে করি, এটা অতি গুরুত্বপূর্ণ একটি নির্বাচন। এই নির্বাচনে নৌকার যেমন কোনো বিকল্প নাই,

সেলিনা হায়াৎ আইভী’রও কোনো বিকল্প নাই। ২০০৩ সালে নারায়ণগঞ্জ পৌরসভা নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করে প্রথম নারী চেয়ারম্যান নির্বাচিত হন তিনি।

তিনি গত দুই দশক ধরে নারায়ণগঞ্জবাসীর সেবা করে যাচ্ছেন। নেত্রীর এই সিদ্ধান্ত থেকে বোঝা যায়, তিনি সৎ, মেধাবী ও যোগ্য প্রার্থী বেছে নিয়েছেন নারায়ণগঞ্জবাসীর উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য।

তিনি বলেন, ডা. আইভী’র সবচেয়ে বড়ো শক্তি তার ব্যক্তিগত ভাবমূর্তি। নারায়ণগঞ্জে তার যে ভাবমূর্তি তা আজ আমাদের নৌকার জয়ের পরিস্থিতির সৃষ্টি করেছে। তাছাড়া তিনি সততা, দুর্নীতির বিরুদ্ধে তার অবস্থান,

সাধারণ মানুষের মধ্যে তার গ্রহণযোগ্যতার কারণে একটা নিজস্ব ভোটব্যাংকও তার রয়েছে। নারী ভোটারদের কাছে তার জনপ্রিয়তা আমাদের জয়ের জন্য আরেকটা মুখ্য ভূমিকা রাখবে।

আমরা যদি নারী ভোটারদের ভোটকেন্দ্রে আনতে পারি, তাহলে ১৬ তারিখে নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না। আমি কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ মহানগর যুবলীগের সকল নেতৃবৃন্দকে বলতে চাই, আপনারা যেভাবেই কাজ করুন, এই নির্বাচনকে হালকাভাবে দেখার কোনো সুযোগ নাই।