যশোরে মাদক মামলায় এক ব্যক্তির ১০ বছরের জেল

court jessore
ফাইল ছবি

যশোরে মাদক মামলায় এক ব্যক্তির ১০ বছরের সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিামানা অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার সিনিয়র জেলা ও দায়রা জজ ইখতিয়ারুল ইসলাম মল্লিক এ আদেশ দেন। সাজাপ্রাপ্ত আসামি জুয়েল মিয়া বোনপোল পোর্ট থানার পুটখালী গ্রামের বাসিন্দা ও খুলনা জেলার তেরখাদা উপজেলার মৃত অদুদ মিয়ার ছেলে। সাজাপ্রদানের সময় আসামি জুয়েল মিয়া আদালতে হাজির ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন পাবলিক প্রসিকিউটার এম ইদ্রিস আলী। আদালত সূত্র জানায়, ২০২০ সালের ২৭ সেপ্টেম্বর রাত চারটা ৪০ মিনিটে বেনাপোল পোর্টথানা পুলিশের একটি টিম খবর পায় একজন মাদক ব্যবসায়ী সাদিপুর খেয়াঘাট অবস্থান করছে।

তাৎক্ষনিক টিমটি ওই এলাকায় অভিযান চালায়। ভোর ৫টা ১৫ মিনিটে বোনাপোল পোর্ট থানা এলাকার সাদিপুর গ্রাম থেকে ১শ’৫০ বোতল ফেনসিডিল সহ জুয়েল মিয়াকে আটক করা হয়।

উদ্ধারকৃত মাদকের মূল্য দেড়লাখ টাকা। এঘটনায় বেনাপাল পোর্টথানার এসআই সৈয়দ মাসনুন ইসলাম বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মামলা করেন।

মামলাটি তদন্ত করে ২০২০ সালের ১৩ নভেম্বর পোর্টথানার এসআই রফিকুল ইসলাম আদালতে চার্জশিট জমা দেন। মঙ্গলবার মামলার রায় ঘোষনার দিনে আদালত এ রায় ঘোষনা করেন।